কীসের ইঙ্গিত দিলেন সুস্মিতা?

0
35

দীর্ঘদিনের বনবাস, অবশেষে ফের পর্দায় ফিরছেন সুস্মিতা সেন। সম্প্রতি সুস্মিতার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে শুরু হয়েছে এমন জল্পনা। সুস্মিতার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাকে একটা বড় জানালার সামনে পিছন ফিরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। যার ক্যাপশনে সুস্মিতার এমন কিছু লিখেছেন, যাতে তার পর্দায় ফেরারই ইঙ্গিত মিলেছে।

সুস্মিতা লিখেছেন, ”আমি বরাবরই ধৈর্য ধরতে বিশ্বাসী। এই একাকী থাকায় আমাকে আমার ভক্তদের ভক্ত বানিয়ে দিয়েছে। ওরা আমার পর্দায় ফেরার অপেক্ষায় টানা ১০ বছর অপেক্ষা করে রয়েছে। আমাকে প্রতি মুহূর্তে উৎসাহ দিয়েছে। এই বিচ্ছেদের পরেও আমি ফিরছি শুধু তোমাদের জন্যই। অনেক ভালোবাসা রইল।” সব শেষে চিরাচরিত নিজস্ব ভঙ্গীতে ‘দুগ্গা দুগ্গা’ লিখতেও ভোলেননি সুস্মিতা।

বেশকিছুদিন আগে ফিল্ম সমালোচক রাজীব মসন্দের একটি শো-তে এসে সুস্মিতা জানিয়েছিলেন তিনি ফেরার পরিকল্পনা করছেন। তবে সিনেমার পর্দায় নয়। দেশের অন্যতম দুটি সেরা প্লার্টফর্মে ভীষণই অন্যধরনের দুটি প্রজেক্ট নিয়ে তাঁর কথা চলছে। এমনকি খুব শীঘ্রই হয় সেই দুটির একটির জন্য তিনি হয়ত শুটিং শুরু করবেন। খবর জি-নিউজের।

প্রসঙ্গত, সুস্মিতার ফেরার অপেক্ষাতেই রয়েছেন তার ভক্তরা। ১৯৯৪ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরার শিরোপা জেতার পর বলিউডে পা রাখেন সুস্মিতা। বহু ছবিতে তিনি নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের মন জয় করেন নেন। শেষবার সুস্মিতাকে দেখা গিয়েছিল কাজলের সঙ্গে ‘নো প্রবলেম’, পাশাপাশি বাংলা সিনেমা ‘নির্বাক’ ছবিতেও দেখা গিয়েছিল তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here