আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সুপারস্টার মাধুরী

0
40

নয়ের দশকের কথা। মাধুরীর হাসিতে তখন মাতোয়ারা আসমুদ্রহিমাচল। ধক ধক গার্ল তখন পুরুষ হৃদয়ে হিল্লোল তুলেছেন। সেই মাধুরী ম্যাজিক এবার ফিরছে ওয়েব প্ল্যাটফর্মে। এবার ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে মাধুরীকে। অভিনেত্রী জানিয়েছেন, এর জন্য করণ জোহরের প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ওয়েব সিরিজটি দেখানো হবে নেটফ্লিক্সে।

যদিও ওয়েব দুনিয়ায় এই সিরিজটি দিয়ে প্রবেশ করছেন মাধুরী দিক্ষীত, এমন নয়। এর আগে মারাঠি ওয়েব সিরিজ ‘১৫ আগস্ট’ প্রযোজনা করেছেন তিনি। গলা দিয়েছেন ‘মুগলি’ ওয়েব সিরিজের নিশার চরিত্রে। কিন্তু অভিনয় এই প্রথম। মাধুরী টুইটারেও একথা লিখেছেন। তিনি জানিয়েছেন, এটি একটি সাসপেন্সপূর্ণ ফ্যামিলি ড্রামা। এর কেন্দ্রীয় চরিত্র এক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সুপারস্টার। আচমকাই সে উধাও হয়ে যায়। এই নিয়েই গল্প। প্রধান চরিত্রেই মাধুরী অভিনয় করছেন বলে খবর। সিরিজে অনেক মোচড়, অনেক বেদনাদায়ক সত্য রয়েছে। সেটাই এই ওয়েব সিরিজের ইউএসপি। এর গল্প লিখেছেন নিউ ইয়র্কের লেখক ও পরিচালক শ্রী রাও। ওয়েব সিরিজের কাজ অনেকটাই হয়ে গিয়েছে। সব ঠিক থাকলে আগামী মাস থেকেই হবে স্ক্রিনিং। খবর- সংবাদ প্রতিদিনের।

বলিউডের একাধিক অভিনেতা এখন ওয়েব প্ল্যাটফর্মে প্রবেশ করেছেন। ইমরান হাশমি, নমওয়াজউদ্দিন সিদ্দিকি, সউফ আলি খান, পঙ্কজ ত্রিপাঠি, কালকি কোচলিন, রাধিকা আপ্তের মতো অনেকে একাধিক ওয়েব সিরিজে অভিনয় করে ফেলেছেন। কিছুদিন আগে শাহরুখ খানেরও হাতিখড়ি হয়েছে ওয়েব সিরিজে।

অবশ্য অভিনেতা হিসেবে নয়, তিনি প্রযোজক হিসেবে ওয়েব প্ল্যাটফর্মে এসেছেন। ইমরান হাশমি অভিনীত ‘বার্ড অফ ব্লাড’ ওয়েব সিরিজটি প্রযোজনা করেন তিনি। অবশ্য এই ভূমিকায় আগেই হাতেখড়ি হয়ে গিয়েছে মাধুরী দীক্ষিতের। সেই সাফল্যই তাঁকে ডিজিটাল দুনিয়ায় অভিনয়ে আগ্রহী করেছে বলে জানিয়েছেন অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here