অনুষ্ঠিত হলো বাংলাভিশনের ঈদ কুইজের পুরস্কার বিতরন অনুষ্ঠান

অনুষ্ঠিত হলো বাংলাভিশনের ঈদ কুইজের পুরস্কার বিতরন অনুষ্ঠান

ডিসেম্বর ১৪, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

অনুষ্ঠিত হয়ে গেলো দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারী টিভি চ্যানেল বাংলাভিশনের আয়োজনে এবং হোটেল দ্যা কক্স-টুডে, সীগাল হোটেল লিমিটেড,ইনানী রয়েল রিসোর্ট লিমিটেড, কিংস্টার মোবাইল ও সাওমি’র সৌজন্যে ‘প্রতিদিন প্রশ্ন প্রতিদিন পুরস্কার’ ঈদ কুইজের পুরস্কার বিতরন অনুষ্ঠান। গেলো ১২ ডিসেম্বর ২০১৯ দুপুরে বাংলাভিশন কার্যালয়ে এই অনুষ্ঠানটি আয়োজিত হয়।

২০১৯ সালের পবিত্র ঈদ-উল-ফিতর ও ঈদ-উল-আযহা উপলক্ষে বাংলাভিশনে আয়োজিত আট দিনব্যাপী অনুষ্ঠানমালায় প্রতিদিন একটি করে প্রশ্নের উত্তর দিয়ে হোটেল দ্যা কক্স-টুডে,সীগাল হোটেল লিমিটেড এবং ইনানী রয়েল রিসোর্ট লিমিটেড-এর সৌজন্যে কক্সবাজারে ২ রাত ৩ দিন অবস্থানের সুযোগ এবং কিংস্টার মোবাইলের সৌজন্যে দুইটি করে কিংস্টার মোবাইল ফোন ও সাওমি’র সৌজন্যে সাওমি রেড মি গো স্মার্ট ফোন জিতে নিয়েছেন প্রায় অর্ধশতাধিক ভাগ্যবান বিজয়ী।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাভিশনের ফিন্যান্স ডিরেক্টর আশরাফ উদ্দিন আহমেদ এফসিএ, বাংলাভিশনের হেড অব প্রোগ্রাম তারেক আখন্দ, হেড অব মার্কেটিং এন্ড সেলস মো: মাহমুদুল আলম খান। হোটেল দ্যা কক্স-টুডের সেলস এন্ড মার্কেটিং-এর ডিরেক্টর মহিউদ্দিন খান খোকন এবং হেড অব সেলস এন্ড মার্কেটিং হুমায়ূন কবির। সীগাল হোটেল লিমিটেড-এর সেলস এন্ড মার্কেটিং ম্যানেজার মো: নূর মেহদী মান্না। কিংস্টার মোবাইল-এর কমার্শিয়াল ম্যানেজার মো: জাহিদ হোসেন। সাওমি’র ট্রেড মার্কেটিং ম্যানেজার মো: ওয়ালিউদ্দিন তালুকদার এবং বাংলাভিশনের উর্ধ্বতন কর্মকর্তাসহ পুরস্কার বিজয়ীগণ। বাংলাভিশনের হেড অব প্রোগ্রাম তারেক আখন্দ-এর উপস্থাপনায় আয়োজক ও বিজয়ীদের উপস্থিতিতে পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি জুড়েই ছিলো আনন্দের ছোঁয়া।