র‌্যাম্প থেকে সিনেমায়

0
44

দেশ-বিদেশের অসংখ্য র‌্যাম্পে দাপিয়ে বেড়ানো মডেল হীরা এবার চলচ্চিত্রে নিজের নাম লেখালেন। চলচ্চিত্রের নাম ‘বিশ্বসুন্দরী’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এ ছবিতে হীরা চিত্রনায়ক সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন।

লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০০৮-এর মাধ্যমে যাত্রা শুরুর পর প্রায় এক দশকের বেশি সময় র‌্যাম্প মডেলিংয়ে নিজের নাম সুপ্রতিষ্ঠিত করেছেন হীরা। হয়েছেন শীর্ষস্থানীয় মডেল। টিভিসি, নাটকে অভিনয়, উপস্থাপনা করলেও বড় পর্দার অভিষেক মনের মতো কোনো চলচ্চিত্র দিয়েই শুরু করতে চেয়েছিলেন। এ ক্ষেত্রে ‘বিশ্বসুন্দরী’ সবকিছু মিলিয়ে ১০-এ ১০ পাবার যোগ্য, মনে করছেন হীরা।

তিনি বলেন, এ ছবির প্রতিটি চরিত্র গুরুত্বপূর্ণ। যেমন আমি ‘ইমা’ নামের একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছি। চরিত্রের ব্যাপ্তি খুব বেশি নয়, তবে আমার চরিত্রটিকে ঘিরেই পুরো গল্প আবর্তিত হয়েছে। ‘ইমা’ না থাকলে ‘বিশ্বসুন্দরী’র অন্য চরিত্রগুলোর সম্পর্কই তৈরি হতো না। দিদি (চয়নিকা চৌধুরী) যখন প্রথমদিন আমাকে চরিত্রটি সম্পর্কে বললেন, মুগ্ধ হয়েছিলাম। সিয়ামের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও ছিল দারুণ। খুব দরদ ও পরিশ্রম যোগ করে সিয়াম ও অন্যরা চলচ্চিত্রে কাজ করেন। আশা করছি দর্শক অনেকদিন পর মন ছুঁয়ে যাবার মতো একটি চলচ্চিত্র পাবেন।

হীরা জানান, সুযোগ পেলে ভবিষ্যতেও ভালো মানের চলচ্চিত্রে নিজের সেরাটা তুলে ধরতে চান তিনি।

রুম্মান রশীদ খান-এর লেখা কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে, সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে আরো দুটি মূল চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি ও চম্পা। আরো আছেন ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, সীমান্ত, সুজন সহ আরো অনেকে। সব কিছু ঠিক থাকলে আসছে ৬ ডিসেম্বর মুক্তি পেতে পারে ‘বিশ্বসুন্দরী’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here