রাজউকের অভিযানে শাকিব খানের ১০ লাখ টাকা জরিমানা !

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের রাজধানীর নিকেতনের বাড়িতে অবৈধভাবে বর্ধিত অংশ নির্মাণ করার অভিযোগে রাজউক ১০ লাখ টাকা জরিমানা করেছে। একইসাথে জরিমানা অনাদায়ে এক বছরের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

জানা গেছে,আজ নকশাবহির্ভূত ভবনের অতিরিক্ত অংশ অপসারণে রাজধানীর নিকেতন এলাকায় অভিযান চালিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমাণ আদালত। অভিযানের অংশ হিসেবে নিকেতন এলাকা ব্লক ই এর রোড ৬ এর হোল্ডিং ১ নম্বরে নায়ক শাকিব খানের নির্মাণাধীন ১০ তলা ভবনে অভিযান চালায় রাজউক। এসময় নকশাবহির্ভূত ভবন নির্মাণের অভিযোগে ১০ লাখ টাকা জরিমানা করা হয়।এ সময় শাকিব খানের ভগ্নিপতি ও কেয়ারটেকার কাগজপত্র দেখাতে আসলে সেই অসংলগ্নতা ধরা পড়ে। ঘটনাস্থলে ১০ লাখ টাকা জরিমানা করে অনাদায়ে এক বছরের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

জরিমানা করার পর তাৎক্ষণিক জরিমানার টাকা দিতে না পারায় বাসার এই ভবনটির কেয়ারটেকার তারেক আহমেদ ও ম্যানেজার মোহাম্মদ ওয়াহেদকে নিয়ে গেছে রাজউক কর্মকর্তারা। জরিমানার টাকা পরিশোধ করে তাদের ছাড়িয়ে আনতে হবে। এছাড়া আর রাজউক থেকে বলা হয়েছে ,এই ভবনটির যে অংশ নকশাবহির্ভূত, সেই অংশ আগামী ১৫ দিনের নিজ উদ্যোগে অপসারণ করে নিতে হবে।

এদিকে এই জরিমানার ঘটনায় হতবাক শাকিব খান এক প্রতিক্রিয়ায় বলেছেন,’এটা কী ধরনের কথা! হঠাৎ করে এসে এমন আচরণ করবে? আমি তো আর বাড়ির ডিজাইন করিনি, এটি ইঞ্জিনিয়াররা করেছে। আমার পাশের বাড়ির ডিজাইন তো একই রকমভাবে করা। তাদের তো কেউ কিছু করল না। আমার সঙ্গে কেন এমন করা হবে? বিষয়টি নিয়ে অবাক ও বিস্মিত হয়েছি।’

রাজউকের এই অভিযানে উপস্থিত ছিলেন রাজউকের জোন-৪ এর অথরাইজ অফিসার মোহাম্মাদ হোসেন, সহকারী অথরাইজ অফিসার পারভেজ আহমাদসহ রাজউকের কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here