মা হতে চলেছেন দীপিকা

0
44

এবার নিজের পোস্ট করা একটি ছবিতে সেই জল্পনা নিজেই আরও কিছুটা উস্কে দিলেন দীপিকা পাড়ুকোন। দীপিকা ও রণবীর সিং কবে বাবা-মা হবেন? সেবিষয়ে ভক্তদের উৎসাহের অন্ত নেই। মাঝে মধ্যেই তাই দীপিকার মা হওয়ার খবর ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়া। তবে এবার নিজের পোস্ট করা একটি ছবিতে সেই জল্পনা নিজেই আরও কিছুটা উস্কে দিলেন দিপ্পি।

৩ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় একটি ঘুমন্ত শিশুর দু’দুটি ছবি পোস্ট করেছেন দীপিকা নিজেই। যার ক্যাপশানে দিপ্পি লিখেছেন, ”post diwali celebration’। ছবিটি দিপ্পির ছেলেবেলার ছবি বলেই মনে করছেন অনেকে। যদিও এবিষয়ে দীপিকা কিছুই লেখেননি।

তবে নেটিজেনদের প্রশ্ন এমন ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দিচ্ছেন দীপিকা? তবে কি ‘দীপবীর’-এর জীবনে নতুন কোনও সুখবর আসতে চলেছে? কেউ আবার সরাসরি প্রশ্ন করেছেন দীপিকা কি মা হতে চলেছেন? অনেকে আবার প্রিয় অভিনেত্রীকে আগাম শুভেচ্ছাও জানিয়ে দিয়েছেন।

এদিকে দীপাবলি উপলক্ষে বলিউডের কমবেশি সমস্ত তারকাই বিভিন্ন সেলিব্রেশনে অংশ নিলেও দেখা যায়নি দীপবীর জুটিকে। তাঁরা দীপাবলি কীভাবে কাটিয়েছেন সেই ছবি দেখার জন্য উৎসাহের অন্ত নেই তাঁদের ভক্তদের মধ্যে। অনেকেই মনে করছেন দীপিকা মা হতে চলেছেন আর সেকারণেই আপাতত তাঁকে প্রকাশ্যে সেভাবে দেখা যাচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here