প্রকাশিত হচ্ছে রুনা লায়লার সুর ও কন্ঠে প্রতিক্ষীত সেই গান

0
33

উপমহাদেশের প্রখ্যাত গায়িকা, জীবন্ত কিংবদন্তি যেভাবেই বলি না কেন, তিনি রুনা লায়লা। গানে গানে বাংলাদেশকে নিয়ে তিনি ঘুরে বেড়িয়েছেন বিশ্বমঞ্চে।

দীর্ঘদিন পর নতুন গান কণ্ঠে তুলেছেন উপমহাদেশের নামজাদা কণ্ঠশিল্পী । তাও আবার নিজের সুরে প্রথম কন্ঠ। তবে কোনও সিনেমারে জন্য নয়! এটি গেয়েছেন সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর জন্য। গনমাধ্যমে এই সংবাদটি প্রকাশের পর যেন একটু নড়েচড়ে বসেছে সঙ্গীতাঙ্গন থেকে শ্রোতা মহল সবাই। অনেকদিন থেকেই তাই আগ্রহের কেন্দ্রবিন্দুতে রুনা লায়লার এই নতুন গান। অপেক্ষা গানটি শোনার। সকলের অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে এই শনিবার। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে ১৬ নভেম্বর , শনিবার প্রকাশ হচ্ছে রুনা লায়লার সুরে এবং কন্ঠে আলোচিত সেই গানের ভিডিও।

গানের শিরোনাম ‘ফেরাতে পারিনি’ । কবির বকুলের লেখা গানটির সঙ্গীতায়োজন করেছেন রাজা কাশেফ। জীবনের বাস্তবতা, প্রাপ্তি আর অপ্রাপ্তির গল্পে প্রডাকশন হাউজ প্রেক্ষাগৃহের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। মিউজিক ভিডিওতে নিলয় আলমগীর এবং সালহা খানম নাদিয়ার অনবদ্য অভিনয় ছড়িয়েছে মুগ্ধতা আর রুনা লায়লার উপস্থিতি দিয়েছে পূর্ণতা।

গানটি প্রসঙ্গে উপমহাদেশের প্রখ্যাত গায়িকা, জীবন্ত কিংবদন্তি রুনা লায়লা জানালেন- ‘ফেরাতে পারিনি’ গানটি মেলোডিয়াস ঘরানার, ক্ল্যাসিক্যাল বেইজড। আমার বিশ্বাস, এই গান শ্রোতা-দর্শকের মধ্যে অন্যরকম ভালোলাগার সৃষ্টি করবে। গানের সাথে সংশ্লিষ্ট সবাই অনেক শ্রম দিয়ে গানটি করেছি। বড় কথা, গানটির সঙ্গে আমাদের প্রত্যেকের ভালোবাসা জড়িয়ে আছে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ১৬ নভেম্বর , শনিবার তাদের ইউটিউবে অবমুক্ত করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here