নির্মাতা ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি ভাইরাল

0
111

সঙ্গীতশিল্পী-অভিনেতা তাহসান খানের সঙ্গে বিচ্ছেদের পর একাধিক ব্যক্তির সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে অভিনেত্রী মিথিলার সঙ্গে। গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে মিথিলার প্রেমের খবর একটা সময় চাউর হয়। এরপর কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে ঘনিষ্ঠ কিছু সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়। জানা যায়, সৃজিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

শুধু তাই নয়, শিগগিরই সৃজিত-মিথিলার বিয়ে হবে বলেও খবর প্রকাশ হয়েছে দুই বাংলার গণমাধ্যমে। সম্প্রতি তাদের দেখা গেছে নেপালের নাগরকোটে অবকাশ যাপনে।

সৃজিতের সঙ্গে বিয়ের গুঞ্জন যখন তুঙ্গে এমনি সময়ে প্রকাশ হলো বাংলাদেশি নাট্য নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার দুটি ছবি। যেখানে এক বিছানায় ‘কে হবে মাসুদ রানা’র বিচারক হিসেবে সমালোচিত হওয়া ফাহমির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে মিথিলাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যা থেকেই দেখা যাচ্ছে এ দুটি ছবি।

সেখানে একের পর এক সম্পর্কে জড়ানোর জন্য মিথিলার কঠোর সমালোচনা করছেন নেটিজেনরা। অনেকে আবার ছবি দুটিকে নাটকের দৃশ্য হিসেবেও দাবি করছেন। এই ছবির বিষয়ে জানতে মিথিলার সঙ্গে যোগাযোগ করলে তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here