ধর্মীয় ফেসবুক পোস্টে তোপের মুখে নুসরাত !

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নিয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন কলকাতার নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। গেল ১০ নভেম্বর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে ঈদে মিলাদুন্নবী (সা.) নিয়ে একটি পোস্ট দেন। সেখানে একটি পোস্টার শেয়ার করে নায়িকা লিখেছিলেন,”সকলকে জানাই নবী দিবসের শুভেচ্ছা।” নুসরাতের সেই পোস্টের কমেন্টস বক্সে ক্ষোভ ঝাড়লেন নেটিজেনরা।

কাজী রিয়ানা হাসান লিখেছেন,”জানিনা আপনার মন কি বলে, আপনি কিসের মধ্যে আছেন? মহান আল্লাহতালা ভালো জানেন, মহান আল্লাহতালা আপনাকে সব কিছু বুঝবার তাওফিক দান করুক, (আমিন) আপনিআমার রাসুল ( সঃ)…. উনার আদেশ মেনেই চলেননি, মহান আল্লাহ্ আপনাকে কিসের দৃষ্টচরে রাখছেন তিনিই ভালো জানেন।”

সুনমিলিসা লিখেছেন,”নুসরাত জাহান আপনিএকজন এমন মানুষ যে মুসলিম থেকে হিন্দু ধর্মগ্রহণ করেছেন আবার ঈদে মিলাদুন্নবীর শুভেচ্ছা ও জানাচ্ছেন আপনি কিন্তু মুসলিম ধর্মকে অপমানকরছেন।”

নুসরাতের সেই পোস্ট

শামসুল আলম খান কিরণ বলেছেন,”নুসরাত তুমি তো জাহান্নামের দিকে চলে গিয়েছ। এখন ঈদে মিলাদুন্নবীর কথা বলে তোমার কি হবে! সময় থাকতে ফিরে এসে তওবা পড়ে আল্লাহতায়ালার কাছেনিজের ভুলের জন্য ক্ষমা চাও। আল্লাহতায়ালা অতি দয়ালু ও মহা ক্ষমাশীল।” ইমরান কায়সার বলেছেন, ”জাহান্নামের কথা ভেবে নিজেকে সময় থাকতে শুধরিয়ে নাও। মনে রেখ মৃত্যুর পর সঙ্গে কিছুইযাবে না, শুধুমাত্র ঈমানও আমল সঙ্গী হবে।”

তবে এতো তোপের মুখেও নিজের সেই পোস্ট সরাননি নুসরাত জাহান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here