কেউ ভাবেনি তাদের সংসার টিকবে

0
60

২০ বছর হলো তাদের বিয়ে হয়েছে অজয় দেবগান ও কাজলের। বলিউডের সফল দম্পতি বলা হয় তাদের। কাজলের জন্ম মুম্বাইয়ে। পরিবারের প্রায় সবাই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। আর অজয় দেবগান অমৃতসরের ছেলে। পাঞ্জাবি পরিবারে জন্ম। ১৯৯৯ সালে দুজনে বিয়ে করেন। কাজল বা অজয় দুজনই চেয়েছিলেন ব্যক্তিগত পরিসরে বিয়েটি সারতে।

বাড়ির ছাদে মাত্র ৩০ মিনিটে তাদের বিয়ে সম্পন্ন হয়েছিল। তবে বিয়ের পর দুমাস ইউরোপে হানিমুনে যান তারা। বিয়ের সময় অজয়ের চেয়ে ক্যারিয়ারের একেবারে শীর্ষে ছিলেন কাজল। একের পর এক হিট ছবি বুপহার দেন এই তারকা।

তবে সে সময়ে বিয়েটা ইন্ডাস্ট্রির কেউ-ই মানতে পারেননি। অনেকেই মনে করেছিলেন, সাফল্যের শীর্ষে থাকার সময়ে কাজলের বিয়েটা করা ঠিক হয়নি। তাদের সম্পর্কও বেশি দিন স্থায়ী হবে না কিন্তু সবাইকে ভুল প্রমাণ করে ২০ বছর পূর্ণ করল তাদের দাম্পত্য। তাদের দুই সন্তানও রয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

সম্প্রতি তাদের সুখী দাম্পত্যের রহস্য কথা জানতে চাইলে এক সাক্ষাৎকারে কাজল জানান, আড্ডা আর হাসি নিয়েই তার সারাদিন কেটে যায়। আর অজয় দেবগান সম্পূর্ণ উল্টো। তিনি স্বল্পভাষী মানুষ। এই বিপরীত ব্যক্তিত্বই তাদের সুখী দাম্পত্যের চাবিকাঠি। কারণ অজয় দেবগান কথা কম বলেন এবং শোনেন বেশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here