এবার বুবলীর নায়ক নিরব !

এবার বুবলীর নায়ক নিরব !

নভেম্বর ১৭, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

এবার শাকিব খান ছাড়াই চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন চিত্রনায়িকা বুবলী! সৈকত নাসির পরিচালিত নতুন চলচ্চিত্র ”ক্যাসিনো”তে বুবলীর বিপরীত নায়ক হিসেবে থাকছেন মডেল-চিত্রনায়ক নিরব হোসাইন। চলচ্চিত্রটির পরিচালক সৈকত নাসির বিষয়টি নিশ্চিত করেছেন। আর এর মধ্য দিয়েই ক্যারিয়ারের তিন বছরের মাথায় শাকিব খানের বাইরে প্রথমবার অন্য কোনো নায়কের সঙ্গে কাজ করতে যাচ্ছেন বুবলী।

এ প্রসঙ্গে তিনি বলেন, গত ১০ নভেম্বর নিরব-বুবলী চুক্তিবদ্ধ হয়েছেন। এই দুজন ছাড়াও ”ক্যাসিনো”-তে থাকছেন তাসকিন রহমান। তিনিও এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী ২০ নভেম্বর থেকে ঢাকায় শুরু হবে চলচ্চিত্রটির শুটিং।

এদিকে এমন ঘোষণার পাশাপাশি রবিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় সৈকত নাসির ও নিরব ফেসবুকে প্রকাশ করেছেন ”ক্যাসিনো”র একটি প্রাথমিক পোস্টারও। জানা গেছে, সাম্প্রতিক সময়ে তুমুল আলোচনায় আসা ক্যাসিনো-কাণ্ডকে কেন্দ্র করেই চলচ্চিত্রটির গল্প। এটির গল্প লিখছেন আব্দুল্লাহ জহির বাবু। নির্মিত হচ্ছে সিমপ্লেক্স ইন্টারন্যাশনালের ব্যানারে।

উল্লেখ্য,টেলিভিশনের সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে আসেন শবনম বুবলী। এ নায়কের সঙ্গে ”বসগিরি”, ”শুটার”, ”রংবাজ”, ”অহংকার”, ”চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা”, ”সুপার হিরো”, ”ক্যাপ্টেন খান”, ”পাসওয়ার্ড”, ”মনের মতো মানুষ পাইলাম না”, ”একটু প্রেম দরকার” (মুক্তির অপেক্ষা), ”বীর” (নির্মাণাধীন) চলচ্চিত্রে জুটি বেঁধেছেন তিনি।