আনকাট ছাড়পত্র পেলো আসিফের ”গহীনের গান”

আনকাট ছাড়পত্র পেলো আসিফের ”গহীনের গান”

নভেম্বর ১১, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

আজ সোমবার সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ”বাংলা গানের যুবরাজ” খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর অভিনীত প্রথম চলচ্চিত্র ”গহীনের গান”। পূর্ণ দৈর্ঘ্য এই মিউজিক্যাল ফিল্মের মাধ্যমেই বড় পর্দায় নায়ক হিসেবে প্রথমবারের মতো দেখা যাবে এই জনপ্রিয় শিল্পীকে। বাংলাঢোল প্রযোজিত এই চলচ্চিত্রটি নির্মাণ করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন। চলচ্চিত্রটি আসছে ডিসেম্বর মাসে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি দেবার লক্ষ্যে গত সপ্তাহে জমা দেয়া হয়েছিলো সেন্সর ছাড়পত্রের জন্য।

”গহীনের গান” নিয়ে আসিফ আকবর বলেন,”ভালো লাগছে চলচ্চিত্রটি আনকাট ছাড়পত্র পাওয়ায়। বাংলাঢোলের আন্তরিক প্রচেষ্টায় চলচ্চিত্রে অভিনয় করেছি। এটি গড়পরতা কোনো চলচ্চিত্র নয়। সেন্সরের পর ডিসেম্বরে মুক্তি পেলেই বোঝা যাবে এর ভিন্নতা। আমার বিশ্বাস, এটি সবার মন ছুঁয়ে যাবে।”

সাদাত হোসাইন বলেন,”এটি গানের চলচ্চিত্র, একইভাবে গল্পেরও। চলচ্চিত্রটিতে গান ও অভিনয় মিলিয়ে এক নতুন আসিফ আকবরকে আবিস্কার করবেন সবাই।”

”গহীনের গান”-এ আসিফের সাথে অভিনয় করেছেন হাসান ঈমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনা প্রমুখ। চলচ্চিত্রটির ৯টি গানের বেশির ভাগই লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুন মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ আর একটি লিখেছেন পরিচালক নিজে। ”বন্ধু তোর খবর কি রে” গানটির সুর করেছেন পল্লব স্যানাল ও সংগীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।