অবশেষে বিয়ের পিঁড়িতে মিথিলা-সৃজিত !

সত্য হতে চলেছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা আর কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির বিয়ের গুঞ্জন! টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী আগামী ২২ ফেব্রুয়ারি বিয়ে করতে চলেছেন তারা। এতদিন ধরে চলে আসা তাদের প্রেম ও বিয়ের গুঞ্জন চলে আসলেও এ ব্যাপারে মুখ খুলেননি কেউ। বরং বরাবরই তারা বিষয়টিকে ”জাস্ট ফ্রেন্ড” বলে এড়িয়ে গেছেন।

নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেমের গুঞ্জন সব সময় গুজব বলেই উড়িয়ে দিয়েছেন মিথিলা। তবে সম্প্রতি মিথিলার কিছু গোপন ছবি ভাইরাল হলেও তার পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল সৃজিতকে। গত সেপ্টেম্বর মাসে একটি ঘরোয়া পার্টিতে তাদের একসঙ্গে প্রথম দেখা যায়। এরপর ২৩ সেপ্টেম্বর পরিচালকের জন্মদিনের বিশেষ ছবিতে পাওয়া যায় মিথিলাকে। সর্বশেষ তাদের দুজনকে ঢাকার আর্মি স্টেডিয়ামে সদ্য সমাপ্ত ফোকফেস্টে দেখা গেছে। শোনা যাচ্ছিল, সম্প্রতি মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। বিয়ের বিষয়ে জানতে মিথিলার ফোনে যোগাযোগ করা হলেও সেটি বন্ধ পাওয়া গেছে।

উল্লেখ্য,গত মার্চে অর্ণবের গানের একটি ভিডিওচিত্রে একসঙ্গে হাজির হন সৃজিত ও মিথিলা। সে কাজের সূত্রে দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। এরপর থেকেই এই দুজনের সম্পর্কের গুঞ্জনের ডাল-পালা মেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here