লিভ টুগেদার নিয়ে মুখ খুললেন জেনিফার অ্যানিস্টন

0
28

জনপ্রিয় হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। বর্তমানে ছবির কাজ নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন তিনি। বেশ কয়েকটি বড় প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি রয়েছে তার হাতে।

তবে ছবি নিয়ে ব্যস্ত অ্যানিস্টন সম্পর্কে ব্যস্ত হতে চান না। তিনি একাই নিজের জীবন উপভোগ করছেন বলে জানিয়েছেন। সম্প্রতি একটি সাক্ষাতকারে ৫০ বছর বয়সী অ্যানিস্টন এ কথা বলেন। ২০০০ সালে অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু সে বিয়ে টিকেছিল পাঁচ বছর। এরপর ২০১৫ সালে দ্বিতীয় বিয়ে হয় অ্যানিস্টনের।

পাত্র ছিলেন জাস্টিন থেরক্স। কিন্তু দুই বছর যেতে না যেতেই বিচ্ছেদ হয় তাদের। গত তিন বছর ধরে সিঙ্গেলই রয়েছেন অ্যানিস্টন। এদিকে নিজের সাক্ষাৎকারে লিভ টুগেদার নিয়ে একটি মন্তব্য করে বেশ আলোচনায় চলে এসেছেন তিনি।

অ্যানিস্টন বলেন, আমি এখন একা থাকতে বেশি পছন্দ করি। কিন্তু একটা গোপন কথা ফাঁস করি আজ। একটা সময় আমি লিভ টুগেদারে অভ্যস্ত ছিলাম। একই সময়ে একাধিক ব্যক্তির সঙ্গে লিভ টুগেদারের অভিজ্ঞতা রয়েছে আমার। এটা বলতে দ্বিধাবোধ করি না। কারণ আমার জীবনটা একটা খোলা চিঠি হিসেবেই আমি রাখতে চাই। সেদিক থেকে আমি সত্য বলতে ভয় পাই না। তবে এখন আমি একা থাকাটাই বেশি পছন্দ করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here