যৌন হেনস্থা নিয়ে যা বললেন দীপিকা

0
35

এক যৌন হেনস্থায় অভিযুক্ত পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা পাড়ুকোন। তাই এবার হ্যাশট্যাগ মিটু নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমের কাছে দীপিকা দাবি করেন, শুধু চলচ্চিত্র জগৎ নয়। ক্রিকেট দুনিয়ায়ও এমন ঘটে থাকে। কিন্তু খোঁজ খবর নেওয়া হয় না সেভাবে। দীপিকার কথায় , আপনাদের কয়েকজন ক্রিকেটারকে এই মিটু মুভমেন্টের বিষয়ে কিছু জিজ্ঞাসা করুন। ওদেরকে কিছু জিজ্ঞাসা করা হয় না। কিন্তু প্রত্যেক অভিনেতাকে মিটু’র ব্যাপারে জিজ্ঞাসা করা হয়। এই বিষয়টা কিন্তু শুধু চলচ্চিত্র জগতেই হয় না।

দীপিকা আরও বলেন, আমায় আপনি যেকোনও ব্যাপারে প্রশ্ন করতে পারেন। কিন্তু এই বিষয়ে কেন শুধু একজন অভিনেতাকেই জিজ্ঞাসা করা হবে। দায়িত্বশীল নাগরিক হিসেবে কি মতামত থাকতে পারে না! আমাদের সকলেরই মতামতের গুরুত্ব আছে তা হলে।

কিছুদিন আগেই শোনা যায় যৌন হেনস্থায় অভিযুক্ত লাভ রঞ্জনের ছবিতে অভিনয় করতে চলেছেন দীপিকা পাডুকোন। সেই খবর যে সঠিক তা কিছুদিন আগেই নিশ্চিত করে জানা যায়। এই ছবিতে দীপিকা ছাড়াও রয়েছেন রণবীর কাপুর ও অজয় দেবগন। দীপিকা লাভ রঞ্জনের ছবিতে অভিনয় করছেন এই খবরে বেশ অসন্তুষ্ট হন তার ভক্তরা।

প্রসঙ্গত, দীপিকা এই মুহূর্তে তার আসন্ন ছবি ছাপাক নিয়ে ব্যস্ত। এই ছবির পরিচালনা করেছেন মেঘনা গুলজার। এছাড়া রণবীর সিং-এর বিপরীতে কপিল দেবের বায়োপিক ৮৩-তে দেখা যাবে দীপিকাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here