ভক্তদের রোষানলে শাহরুখ খান

0
26

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। নিজ কর্মগুণে তিনি পরিচিত কিং খান হিসেবে। উৎসব কিংবা বিশেষ দিনে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে থাকেন এই সুপারস্টার। তবে সম্প্রতি দীপাবলির শুভেচ্ছা জানিয়ে রোষানলে পড়েছেন এ অভিনেতা।

দীপাবলির শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন শাহরুখ। এতে দেখা যায়, শাহরুখ, তার স্ত্রী গৌড়ী ও ছোট ছেলে আব্রাম তিলক পরে আছেন। এর ক্যাপশনে লেখা, সবাইকে দীপাবলির শুভেচ্ছা। সবার জীবন সুখী ও আলোকিত হোক।

ছবিটি পোস্ট করার পর থেকেই রোষানলে শাহরুখ। মুসলিম হওয়া সত্ত্বেও শাহরুখ কেন দীপাবলি উদযাপন করেছেন, এ নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। তাকে ‘ভুয়া মুসলিম’ বলে কটাক্ষ করেছেন। মুসলিম হয়েও তিনি কেন হিন্দুদের প্রথা মানছেন— এর জন্য এই অভিনেতার লজ্জা পাওয়া উচিত বলেও তারা মন্তব্য করেছেন।

তবে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী শাবানা আজমি। বিষয়টি নিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, শাহরুখের দীপাবলি শুভেচ্ছা রোষানলে পড়েছে দেখে আমি ভীত। তিলক পরায় তাকে ভুয়া মুসলিম বলা হচ্ছে। ইসলাম ধর্ম এত সংকীর্ণ নয় যে, ভারতীয় সংস্কৃতি পালন করা যাবে না, বা পালন করলে হুমকির মুখোমুখি হতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here