বিয়ে করলেন বিবার-হেইলি

0
28

মার্কিন গায়ক জাস্টিন বিবার ও মার্কিনি সুপার মডেল হেইলে বল্ডউইন বিয়ে করলেন। সোমবার রাতে পরিবার এবং বন্ধুবান্ধবদের সামনে দক্ষিণ ক্যারোলিনায় বিয়ে করেন তারা। এই নিয়ে মোট দু’বার বিয়ে করলেন হেইলে-জাস্টিন।

এর আগে ২০১৮ সালে সেপ্টেম্বরে লোকচক্ষুর অন্তরালে গিয়ে নিউ ইয়র্কের কোর্ট হাউজে বিয়ে করেন তারা। জল্পনা চলছিল হয়তো প্রথম বিবাহবার্ষিকীর মাসেই আনুষ্ঠানিক ভাবে বিয়ে করবেন তারা। তাই-ই হলো। সারা জীবনের অঙ্গীকার নিয়ে পরস্পর পরস্পরকে বলে উঠলেন ‘আই ডু’। বিবাহের শপথ নেওয়ার সময় নিজেদের চুম্বনের ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করলেন জাস্টিন। খবর আনন্দ বাজার পত্রিকা।

বাহামায় ২০১৮ সালে জুলাইয়ে বাগদান হয় এই সেলেব জুটির। সে সময় ইনস্টাগ্রাম থেকে হেইলেকে নিয়ে জাস্টিন লেখেন, ‘‘ তোমাকে খুব ভালবাসি হেলে। তুমিই আমার জীবনের একমাত্র ভালোবাসা। সব চেয়ে মজার জিনিস কী জানো? তোমার সঙ্গে বিয়ে হলে আমার ভাইবোনরা একটি সুস্থ বিয়ে সম্পর্কে পরিচিত হবে। এবং নিজেরাও ভবিষ্যতে এ রকমই একটি সুন্দর জীবন পেতে চাইবে।”

হেইলের আগে গায়িকা সেলেনা গোমেজের সঙ্গে সম্পর্কে ছিলেন জাস্টিন। কিন্তু ২০১৪ নাগাদ তাদের ব্রেক আপ হয়ে যায়। এরপর ২০১৫ নাগাদ হেলের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িযে পড়েন জাস্টিন। সোশ্যাল মিডিয়ায় চলতে থাকে তাদের প্রেম নিয়ে নানা গসিপ। মাঝে গুজব রটে তার ব্রেক আপ নিযেও।

কিন্তু সব গসিপকে নস্যাৎ করে অবশেষে আনুষ্ঠানিক ভাবেও এক হলেন তারা। হেইলের বাবা-মাকে ধন্যবাদ জানিয়ে জাস্টিন ইনস্টাগ্রামে লিখলেন, ‘‘আপনাদের মেয়েকে আমার মতো ‘ক্ষ্যাপাটে’ মানুষের হাতে তুলে দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here