বিয়ের পিঁড়িতে সাবিলা নূর

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। পাত্র নেহাল সুনন্দ তাহের,বর্তমানে তিনি এসএ টেলিভিশন চ্যানেলে কর্মরত আছেন। দুজনের পূর্ব পরিচয় ও সম্পর্ক থাকলেও সাবিলা ও নেহালের দুই পরিবারের সম্মতিতেই পারিবারিকভাবে তাদের চারহাত এক হতে যাচ্ছে। তাদের বিয়ের আয়োজন হবে রাজধানীর একটি ক্লাবে। ইতোমধ্যে সাবিলা নূরের বিয়ের আমন্ত্রণপত্র পাঠানো হচ্ছে অতিথিদের কাছে। আগামী ২৫ অক্টোবর (শুক্রবার) এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

জানা গেছে,সাবিলার বর নেহালের আদি বাড়ি চাঁদপুর। তার পিতা বাংলাদেশ বেতারের সাবেক উপ-মহাপরিচালক মরহুম আবু তাহের। মা উত্তরার মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন। বিবাহবার্তা নামে সাবিলার বিয়ের কার্ড কিছুটা ওয়েডিং ম্যাগাজিনের আদলে করা হয়েছে।

উল্লেখ্য,সাবিলা নূর ২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজ জগতে প্রবেশ করেন। গ্রামীণফোন, প্রাণ ফিট, রবি ছাড়াও প্রায় ৪০টির মতো জনপ্রিয় বিজ্ঞাপনে তিনি কাজ করেছেন। তার অভিনীত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে উল্লেখ্যযোগ্য ইউটার্ন, শত ডানার প্রজাপতি, জল কলঙ্ক, পাষাণ ইজ ব্যাক, মন শুধু মন ছুঁয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here