বিষয়টি শুধুই গুঞ্জন: তাহসান

0
59

আমিও এমনটাই দেখেছি। তবে এ বিষয়টি শুধুই গুঞ্জন। এর কোনো ভিত্তি নেই। এরকম কোনো কিছুই ঘটেনি। আমি ও মিথিলা শুরু থেকেই হেলদি কো-পেরেন্টিংয়ে মনোযোগী ছিলাম। এর জন্য একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক জরুরি। আমাদের মধ্যে সেটাই রয়েছে। এর বেশি কিছুই না। যেমন দেখা গেছে আমরা দুজনই আমাদের মেয়েকে নিয়ে ঘুরতে আমেরিকা গিয়েছি। কিন্তু দেখা গেছে আমি আমার মেয়েকে নিয়ে ছিলাম ফ্লোরিডার ডিজনিল্যান্ডে, আর ওর মা থাকতো নিউ ইয়র্কে। এমন করেই সফরটা গেছে আমাদের। তবে মেয়ের সঙ্গে খুব সুন্দর লম্বা সময় পার করেছি। এটা আমার জন্য অনেক উপভোগ্য ছিল। ভালো একটা সময় কাটিয়ে এবার কাজে মনোযোগী হতে পারবো।

মিথিলার সঙ্গে আবারও ঘর বাঁধার খবরকে এভাবেই জানালেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান।

নতুন কাজের প্রসঙ্গে এই অভিনেতা বলেন, একটা ঘটনা বলি। হঠাৎ করে একজন ফেসবুকে মেসেজ করলো। মেসেজ চেক করে দেখলাম আমার সবক’টি নাটকের নাম সে খাতায় লিখে তার ছবি পাঠিয়েছে। আমার সব নাটকের নাম তো আমারও মনে নেই। আসলে এমন ভক্তদের জন্যই কাজ চালিয়ে যেতে চাই। এরইমধ্যে নতুন কয়েকটি নাটকের স্ক্রিপ্ট হাতে রয়েছে। সেগুলো ব্যাটে বলে মিললে করে ফেলবো। আর গানের কাজও চলছে। বেশ কিছু গানের কাজ করছি, এগুলো সামনে আসবে।

নতুন চলচ্চিত্র কি আসছে? তাহসান বলেন, সেটা বলতে পারছি না। ‘যদি একদিন’ ছবির সব কিছু ভালো লেগেছিল বলেই করেছি। ঠিক এমনভাবে যদি কোনো প্রস্তাব সামনে আসে অবশ্যই কাজ করবো। তবে পরের ছবিটির গল্প হতে হবে প্রথমটির থেকে একদমই আলাদা। আর চরিত্রটিও হতে হবে চ্যালেঞ্জিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here