বন্যাবিধ্বস্তদের এক কোটি টাকা অর্থ সাহায্য অক্ষয়ের

বন্যাবিধ্বস্তদের এক কোটি টাকা অর্থ সাহায্য অক্ষয়ের

অক্টোবর ৩০, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

তিনি শুধু বলিউডের খিলাড়ি কুমারই নন, মনের দিক থেকেও তিনি রাজপুত্র। তিনি কোন দেশের নাগরিক, এ নিয়ে হাজার আলোচনা-সমালোচনা হলেও ভারতের হিতে সবসময় তিনি এগিয়ে এসেছেন। ঠিক ধরেছেন। অক্ষয় কুমারের কথাই হচ্ছে। যিনি ফের সর্বহারাদের পাশে দাঁড়িয়ে রিয়েল লাইফে নায়ক হয়ে উঠলেন। খবর সংবাদ প্রতিদিনের।

বক্স অফিসে রমরমিয়ে চলছে তার ছবি হাউসফুল ৪। চারদিনেই একশো কোটির গণ্ডি পেরিয়েছে তার ছবি। তবে ছবির ব্যবসার দিকে নয়, খিলাড়ি কুমারের মন পড়ে রয়েছে বন্যার কবলে পড়া বিহারের দিকে। আর তাই বন্যাবিধ্বস্ত ২৫টি পরিবারের হাতে এক কোটি টাকা তুলে দিচ্ছেন অভিনেতা। এক কোটি টাকা ২৫টি পরিবারের মধ্যে ভাগ করে দেওয়া হবে। বন্যায় ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবার ৪ লক্ষ টাকা করে পাবেন।
জানা গেছে, ছট পুজোর দিন প্রত্যেক পরিবারের হাতে ওই পরিমাণ অর্থের চেক তুলে দেয়া হবে। অক্ষয় বলেন, “প্রাকৃতিক দুর্যোগ আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয়, এর সামনে আমরা অসহায়। তবে একটা জিনিস আমাদের হাতে আছে। আমরা নিজেদের তরফ থেকে যতটা পারব করব।”

গত বেশ কয়েকদিন ধরেই লাগাতার বৃষ্টির ফলস্বরূপ বন্যায় বিধ্বস্ত বিহার। গৃহহীন হয়ে পড়েছেন বহু মানুষ। এমন পরিস্থিতিতে অক্ষয় কুমারের এমন সাহায্যের প্রশংসা করছে তাঁর ভক্তকূল। তবে এই প্রথম নয়, এর আগেও বহু ক্ষেত্রে আর্থিক সাহায্য করতে দেখা গিয়েছে অভিনেতাকে। চলতি বছরই ওড়িশায় ভয়াবহ সাইক্লোনের পর মুখ্যমন্ত্রীর তহবিলে এক কোটি টাকা আর্থিক সাহায্য পাঠিয়েছিলেন তিনি। কেরল ও চেন্নাইয়ের বানভাসিদের পাশে দাঁড়াতেও ভারত কে ভীর অ্যাপের মাধ্যমে অর্থ দিয়ে সাহায্য করেছিলেন আক্কি। একাধিকবার শহিদ পরিবারের পাশে দাঁড়িয়েও শিরোনামে উঠে এসেছেন বলিউডের সুপারস্টার।