নোভার হালচাল

নোভার হালচাল

অক্টোবর ৯, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

মডেল-অভিনেত্রী নোভা অভিনয় গুণে দর্শক মনে জায়গা ক্রে নিয়েছিলেন। তবে বর্তমানে ছোট পর্দায় কম দেখা যায় তাকে। গেল দুই বছর এ অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি কর্পোরেট প্রতিষ্ঠানে ব্যস্ত সময় পার করছেন।

প্রাইভেট প্রতিষ্ঠান ‘লেভেল থ্রি ক্যারিয়ারস’ এ হেড অব কমিউনিকেশন অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স পদে কাজ করছেন তিনি। ২০১৭ সালের নভেম্বর থেকে এই প্রতিষ্ঠানে কাজ শুরু করেন এ অভিনেত্রী। তবে এ কাজটিতে ব্যস্ত থাকার কারণে সময়ের অভাবে আগের মতো অভিনয়ে দেখা যায় না তাকে।

নোভার ভাষ্য, নতুন কাজ করার জন্য সময় বের করতে পারি না। প্রতি মাসেই একক নাটক ও ধারাবাহিকের প্রস্তাব পাই। ইচ্ছে থাকা সত্ত্বেও এসব নাটকে কাজ করার হচ্ছে না শুধু আমার কর্পোরেট প্রতিষ্ঠানে ব্যস্ততার কারণে।

জানা গেছে, সম্প্রতি প্রচার শেষ হয়েছে এ অভিনেত্রীর ‘পাগলা হাওয়া’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক। এটির নির্দেশনায় ছিলেন আশিক মাহমুদ রনি। এছাড়া ‘বংশের চাবি’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক তার হাতে আছে। গেল বছর এটির শুটিং করেন তিনি। তবে শোবিজে এ অভিনেত্রীর ব্যস্ততা এখন উপস্থাপনায়। বাংলাভিশনে প্রচার হচ্ছে তার উপস্থাপনায় ‘সৌন্দর্য কথা’ অনুষ্ঠানটি।