এবার চলচ্চিত্রে উর্মিলা !

প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী লাক্স তারকা ঊর্মিলা শ্রাবন্তী কর। শাহনেওয়াজ কাকলী পরিচালিত মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত এ চলচ্চিত্রের নাম ”ফ্রম বাংলাদেশ”। ছবিটিতে ঊর্মিলার বিপরীতে দেখা যাবে কলকাতার জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ”করুণাময়ী রানি রাসমণি”র অভিনেতা গাজী আবদুন নূরকে।

ঊর্মিলা শ্রাবন্তী তার প্রথম চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে বললেন,”দীর্ঘ ১০ বছরে বহুবার চলচ্চিত্রে কাজের প্রস্তাব এসেছে। কিন্তু নানা কারণে করা হয়ে ওঠেনি। অবশেষে চমৎকার একটি গল্পের চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে আমার বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে। এর জন্য ছবিটির পরিচালক কাকলী আপাকে অনেক ধন্যবাদ জানাই। তিনি আমাকে অভিনয়ের সুযোগ করে দিলেন। পাশাপাশি এখানে কলকাতার জনপ্রিয় মুখ নূর ও আমাদের কিংবদন্তি অভিনেত্রী ফেরদৌসী মজুমদারকে পেয়েছি ছবিতে। এটাও আমার জন্য প্রাপ্তির। আমি ভীষণ আশাবাদী ছবিটি নিয়ে।”

জানা গেছে,এই চলচ্চিত্রে নূরের স্ত্রী হিসেবে দেখা যাবে উর্মিলাকে। আর তার শাশুড়ির চরিত্রে রয়েছেন ফেরদৌসী মজুমদার। তিনিই চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্র। যার নাম কাননবালা। এখানে মুক্তিযুদ্ধের সময়কালকে দেখানো হবে।

গত ১০ অক্টোবর থেকে মানিকগঞ্জের বিভিন্ন স্থানে চলচ্চিত্রটির দৃশ্যধারণ শুরু হয়েছে। চলবে ১০ নভেম্বর পর্যন্ত। এখানে আরও অভিনয় করছেন চিত্রনায়িকা তমা মির্জা, আশীষ খন্দকার, মৌসুমী নাগ, হিল্লোলসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here