৪২ হলে শুভ-মিমের ”সাপলুডু”

বেঙ্গল মাল্টিমিডিয়ার চলচ্চিত্র মানেই চমক। প্রযোজনা প্রতিষ্ঠানটির ব্যানারে ”সাপলুডু” চলচ্চিত্রটি আগামীকাল ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ৪২ টি সিনেমা হলে। সুদর্শন নায়ক আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম জুটির চলচ্চিত্রটি ঘিরে দর্শকমহলে আগ্রহ তৈরি হয়েছে।

ঢাকায় চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে বসুন্ধরা সিনেপ্লেক্স, সীমান্ত সম্ভার, শ্যামলী, মধুমিতা, ব্লকবাস্টার সিনেমাস, ঢাকা ক্যান্টনমেন্ট, বলাকা, পুনম, গীত, আনন্দ, রাজমনি, চিত্রামহল, রানীমহল এবং ঢাকার আশেপাশে কাঁচপুরের চাঁদমহল, সাভার ক্যান্টনমেন্ট, জয়দেবপুরের ঝুমুর, মানিকগঞ্জের নবীন, কেরানীগঞ্জের নিউ গুলশান, সিনেমা হলে মুক্তি পাবে।

এছাড়া ঢাকার বাইরে ময়মনসিংহে ছায়াবানি, শেরপুরে রূপকথা, মাধবপুরে মাধবী, দিনাজপুরে মডার্ণ, বগুড়ার সোনিয়া, ছালার নিউ রজনীগন্ধ্যা, চট্রগ্রামে আলমাস ও সিনেমা প্লেস, যশোরের মণিহার, বরিশালের অভিরুচি, পটুয়াখালীর তিতাস, ফরিদপুরের বনলতা, খুলনার শঙ্খ ও লিবার্টি, সিলেটের নন্দিতা বিজিবি, মুক্তারপুরের পান্না, কুলিয়ারচরের রাজ, পাবনার রূপকথা, রংপুরের শাপলা ও মানিকগঞ্জের নবীণ সিনেমা হলে চলচ্চিত্রটি মুক্তি পাবে।

চলচ্চিত্রটির প্রযোজক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের সঙ্গে যোগাযোগ করা হয়। এ ব্যাপারে তিনি বলেন,”আমরা সিনেমা হল মালিকদের কাছে থেকে দারুণ সাড়া পাচ্ছি। গত এক মাস ধরেই তারা আমাকে ফোন করছেন। চলচ্চিত্রটি কবে রিলিজ হবে জানতে চাইছেন। আমরা আসলে কিছু পলিসি নিয়ে চলি। বিগত দিনেও আমাদের চলচ্চিত্র দর্শকনন্দিত হয়েছে। সেই জায়গা থেকে প্রথম সপ্তাহে দেশে ৪২টি সিনেমা হলের বেশি আমরা যাব না। পরবর্তীতে দর্শক আগ্রহের জায়গা থেকে আমরা হলের সংখ্যা বাড়াবো।”

চলচ্চিত্রটির পরিচালক গোলাম সোহরাব দোদুল বলেন,”চলচ্চিত্রটির শুটিং চলাকালীন সময় থেকেই সবার কাছে থেকে পজিটিভ রেসপন্স পাচ্ছি। বিশেষ করে টিজার, ট্রেলার প্রকাশের পর অনেক পরিবেশনা প্রতিষ্ঠান থেকে আমার সঙ্গে যোগাযোগ করেছেন। সিনেমা হল মালিকরাও চলচ্চিত্রটি প্রদর্শনের আগ্রহ প্রকাশ করেছেন। প্রথম সপ্তাহে দেশে ৪২টির সিনেমা হলে চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। আমার বিশ্বাস গল্প এবং তারকা নির্ভর চলচ্চিত্রটি সবার ভালো লাগবে।”

উল্লেখ্য,গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই চলচ্চিত্রটির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে। ”সাপলুডু” চলচ্চিত্রটিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here