১৮ অক্টোবর চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

১৮ অক্টোবর চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

সেপ্টেম্বর ২২, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

ঘোষণা করা হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক মেয়াদের নির্বাচনের তারিখ। আগামী ১৮ অক্টোবর অনুষ্ঠিত হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সমিতির বর্তমান সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন,”এ মাসেই তফসিল ঘোষণা করা হবে। নির্বাচন কমিশনারদের অধীনে আবারও একটি সুষ্ঠু নির্বাচনের অপেক্ষায় আমরা সবাই।”

জানা গেছে,আসছে নির্বাচনেও মিশা সওদাগরকে সভাপতি করে সাধারণ সম্পাদক প্রার্থী হবেন জায়েদ খান। আগের প্যানেলের সবাই নতুন নির্বাচনে থাকবে কী না সেটি নিশ্চিত নয়। অন্যদিকে শোনা যাচ্ছে চিত্রনায়িকা মৌসুমীকে সভাপতি করে তৈরি হচ্ছে একটি প্যানেল। এরইমধ্যে মৌসুমী আনুষ্ঠানিকভাবেই নিজের প্রার্থিতা নিয়ে ঘোষণা দিয়েছেন। তার সঙ্গে সাধারণ সম্পাদক হিসেবে দেখা যেতে পারে চিত্রনায়ক সাইমন সাদিককে। এই প্যানেলে সহ সভাপতি পদে চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস থাকবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এই প্যানেলের হয়ে নির্বাচনে অংশ নিতে পারেন চিত্রনায়িকা পূর্ণিমা, পপি, নিপুণ, ইমন, নিরবের মতো তারকারা।

সবমিলিয়ে চলচ্চিত্রশিল্পীরা একটি জমজমাট নির্বাচনের অপেক্ষা করছেন। আর সেই নির্বাচনে নতুন মেয়াদে নেতৃত্ব বাছাই করতে রায় দেবেন তারা ১৮ অক্টোবর।