স্টার সিনেপ্লেক্সে আসছে ”ইট চ্যাপ্টার টু”

ভৌতিক ঘরানার দর্শকপ্রিয় ও ব্যবসাসফল হলিউড সিনেমা ”ইট” ২০১৭ সালের ৫ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিলো। দীর্ঘ দুই বছর পর নির্মিত হয়েছে সিনেমাটির সিক্যুয়েল ”ইট চ্যাপ্টার টু”। আগামী ৬ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে সিনেমাটি। একই দিনে নগরীর স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে এটি।

১৯৮৬ সালে প্রকাশিত হয় আমেরিকান লেখক স্টিফেন কিংয়ের উপন্যাস ”ইট”। এ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমা দুটি। ”ইট চ্যাপ্টার টু” সিনেমাও নির্মাণ করেছেন অ্যান্ডি মুশিয়েটি। এতে অভিনয় করেছেন জেমস ম্যাকাভয়, জেসিকা চ্যাস্টেইন, বিল হ্যাডার, জে রায়ান, অ্যান্ডি বিন প্রমুখ।

”ইট” উপন্যাসে মূলত সাত শিশুর গল্প ফুটিয়ে তোলা হয়েছে। যারা ডেরির ছোট্ট শহর মাইনেতে ২৭ বছর ধরে ভয়ংকর অতিপ্রাকৃত সত্তার সঙ্গে যুদ্ধ করে যাচ্ছে। অতিপ্রাকৃত সে সত্তা শহরের বাসিন্দাদের ভয় দেখায়। এমনকি সে তার আকার, আকৃতি মুহূর্তে পরিবর্তনও করতে পারে। তবে পেনিওয়াইজ নামে এক ভাঁড়ের ছদ্মবেশই ছিল তার সবচেয়ে পছন্দের। ”ইট” সিনেমায় প্রথমবার পেনিওয়াইজের সঙ্গে সাত শিশুর সাক্ষাৎ হয়। আর এবারের ”ইট চ্যাপ্টার টু” সিনেমায় সে শিশুরাই বড় হয় এবং তারা তাদের ছেলেবেলার ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here