সুরভিনকে কুপ্রস্তাব পরিচালকের

সুরভিনকে কুপ্রস্তাব পরিচালকের

সেপ্টেম্বর ২৪, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

কাস্টিং কাউচ নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন ‘হেট স্টোরি’, ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী সুরভিন চাওলা। ছোটপর্দার অভিনেত্রী সুরভিন চাওলা বর্তমানে বেশ জনপ্রিয়। এখন অবশ্য তাঁকে সকলে এক ডাকেই চেনেন। তবে এই পথটা কিন্তু মোটেই সহজ ছিল না সুরভিনের জন্য। ক্যারিয়ার গোড়ার দিকে প্রচুর কিছু শুনতে হয়েছিল সুরভিনকে। সম্প্রতি, এক সাক্ষাৎকারে সুরভিন ঠিক এই কথাগুলো জানিয়েছেন।

সুরভিন বলেন, “ক্যারিয়ারের গোড়ার দিকে একজন পরিচালক আমার ক্লিভেজ দেখতে চেয়েছিলেন। আর একবার অডিশন দিতে গিয়ে এক কাস্টিং ডিরেক্টর আমায় বলেছিলেন, আমি নাকি ওভার ওয়েট। সেই অছিলায় আমার থাই দেখতে চেয়েছিলেন সেই ব্যক্তি। আমার ওজন তখন ছিল মোটে ৫৬ কেজি ছিল। আর সেই জন্য আমাকে নাকচ করে দিয়েছিল।”

এমন ঘটনা যে সুরভিনের সঙ্গে শুধু বলিউডে হয়েছিল, এমনটা নয়। দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও তাঁকে এমন অশালীন আচরণের সম্মুখীন হতে হয়েছিল। দক্ষিণের এক পরিচালক তাঁকে বলেছিলেন, “ম্যাম আমি আপনার শরীরের প্রত্যেকটি ইঞ্চি সম্পর্কে জানতে চাই।” সেসময়ে এক সিনেমার রেকির জন্য বাইরে যেতে হয়েছিল অভিনেত্রীকে। সেই সুযোগেই ওই পরিচালক সুরভিনের সঙ্গে এমন অশালীন আচরণ করেছিল।