শুরু হলো ”মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯”র রেজিস্ট্রেশন

”মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯” প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার থেকে এ নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়েছে। আগামী ৮ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত নিবন্ধন করা যাবে। ৯ সেপ্টেম্বর থেকে অডিশন শুরু হবে।

এবার ”মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯” প্রতিযোগিতার আয়োজন করেছে অমিকন এন্টারটেইনমেন্ট। সম্প্রতি এ বিষয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অমিকন ইন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, এক্সপার্ট প্রোভাইডারের ম্যানেজিং ডিরেক্টর অপু খন্দকার, এক্সপোজার ট্যালেন্ট এজেন্সির সিইও সজীব রশীদ, এই আয়োজনের মিডিয়া কনসালটেন্ট সৈকত সালাহউদ্দিন।এই প্রতিযোগিতার আয়োজক সহযোগী হিসেবে কাজ করবে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট। www.missworldbangladesh.com ক্লিক করে বিস্তারিত তথ্য জানা যাবে।

সংবাদ সম্মেলনে অমিকন ইন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান বলেন,”এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ শুধু বিউটি কনটেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না। প্রথমবারের মতো বাংলাদেশের এই প্ল্যাটফর্মটি সামাজিক সচেতনতামূলক উন্নয়ন কাজের অংশীদার হবে। সুন্দরভাবে এই আয়োজনটি সম্পূর্ণ করতে চাই।”

১৯৯৪ সালে আনিকা তাহের প্রথম মিস বাংলাদেশ হিসেবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নেন। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯) ও সোনিয়া গাজী (২০০০), তাবাসসুম ফেরদৌস শাওন (২০০১), জেসিয়া ইসলাম (২০১৭), সর্বশেষ জান্নাতুল ফেরদৌস ঐশী মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here