শাহরুখের নামে প্রতারণা মামলা

0
35

বলিউডের কিং খান শাহরুখের নামে প্রতারণা মামলা হয়েছে। ইন্ডিয়ান ইনস্টিটিউট অব প্ল্যানিং অ্যান্ড ম্যানেজমেন্ট বা আইআইপিএম-এর সঙ্গে শাহরুখ কিভাবে জড়িত? এই প্রশ্নের জবাব শাহরুখের থেকে চেয়েছে কলকাতা হাইকোর্ট। বহুদিন ধরে দিল্লির ওই শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে পড়ুয়াদের প্রতারণার অভিযোগ রয়েছে।

অরিন্দম চৌধুরির আইআইপিএম -এর বিভিন্ন বিজ্ঞাপনে দেখা গিয়েছে শাহরুখকে। আর তা নিয়েই প্রশ্ন তুলেছে কলকাতা হাইকোর্ট। ২০১৫ সাল থেকে বন্ধ রয়েছে আইআইপিএম। আর তার জন্যই এমন পরিস্থিতি। প্রসঙ্গত, কলকাতা হাইকোর্টে একটি মামলায় জানানো হয়েছে, কাগজে আইআইপিএম এর বিজ্ঞাপনে শাহরুখের ছবি দেখেই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হতে গিয়েছিল এক পড়ুয়া। কারণ শাহরুখ ছিলেন এই শিক্ষা প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর।

যে শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে প্রচুর মানুষকে প্রতারণার অভিযোগ রয়েছে। মামলায় শাহরুখের বিরুদ্ধে দায়ের করা সমস্ত অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন তার আইনজীবী। তিনি জানিয়েছেন একটি দুটি বিজ্ঞাপনেই শুধু শাহরুখকে দেখা গেছে।

এরপরই আদালত জানিয়ে দিয়েছে, শাহরুখের বিরুদ্ধে কেন সিবিআই তদন্ত হবে না এই মামলায় , তা জানাতে হবে পশ্চিমবঙ্গ সরকারকে। পাশাপাশি, শাহরুখকেও প্রশ্ন করা হয়েছে, ওই প্রতারক সংস্থার সঙ্গে কিভাবে যোগ রয়েছে তার, তা যেন আদালতের কাছে স্পষ্ট করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here