শাকিব খানের বিরুদ্ধে শাপলা মিডিয়ার নোটিশ !

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে শুটিংয়ে অবহেলা, সময় না দেওয়া ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করার অভিযোগ এনেছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। আর এই অভিযোগ নোটিশ আকারে পাঠানো হয়েছে শাকিব খানকে। ”একটু প্রেম দরকার” ছবিকে ঘিরে এই নোটিশটি অভিযুক্ত শাকিব খানকে দেওয়া ছাড়াও অনুলিপি পাঠানো হয়েছে তথ্য মন্ত্রণালয়, সচিবালয় এবং প্রধানমন্ত্রীর একান্ত সচিব, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক, পরিচালক ও শিল্পী সমিতি বরাবরে।

এই নোটিশে শাপলা মিডিয়া উল্লেখ করেছেন যে,শাকিব খান ছবিটিতে অভিনয় করার জন্য ৬০ লক্ষ টাকা পারিশ্রমিক নেন। তার পারিশ্রমিক পরিশোধ করা হলে ২০১৮ সালের ২৬ জুন রাজধানীর হোটেল ওয়েস্টিনে ছবির মহরতে অংশ নেন তিনি। ২৫ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু করেন শাকিব খান। তবে সময়মতো শুটিংয়ে উপস্থিত থাকতেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিযোগ করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। শাকিবের অনিয়মের জন্য ছবিটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ হয়েছে বলেও নোটিশে উল্লেখ করা হয়েছে।

অভিযোগে আরও উল্লেখ করা হয়, এরমধ্যে শাকিব খান সেলিম এন্টারপ্রাইজের ”শাহেন শাহ”, নিজের প্রযোজিত ”পাসওয়ার্ড” নির্মাণ ও মুক্তি, ”বীর”-এর কাজ, ”মনের মতো মানুষ পাইলাম না”, ”আগুন”-এর কাজ করলেও ”একটু প্রেম দরকার”-এর কাজ শেষ করছেন না। আর ২-৩ দিন শিডিউল দিলেই এই ছবির ডাবিং শেষ হবে। প্রায় দুই মাস শাকিবের কাছে ডেট চাওয়ার পরেও তিনি ডেট দিচ্ছেন না।

গেলো বছরের ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তির ঘোষণা দেওয়া হয়েছিলো। ছবির কাজ অসম্পূর্ণ থাকায় সেই সময় ছবিটি মুক্তি পায়নি। আবারও সামনে ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শাপলা মিডিয়া। কিন্তু শাকিবের শিডিউল না পাওয়া এর ডাবিং কাজ আটকে আছে।

তাই আগামী সাত দিনের মধ্যে শাকিব খান ছবিটি শেষ করার ব্যপারে সিদ্ধান্ত না নিলে ”একটু প্রেম দরকার” ছবিটির এ পর্যন্ত খরচ হওয়া দুই কোটি তেত্রিশ লক্ষ তিনশত তিরাশি টাকা এবং শাপলা মিডিয়ার ১ বছরের ক্ষতিপূরণ দিয়ে ছবিটি শাকিব খানের মালিকানায় নেয়ার জন্য অনুরােধ করা হয়েছে। অন্যথায় শাকিব খানের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রযোজক সেলিম খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here