রিতেশ-জেনেলিয়ার রসায়ন

রিতেশ-জেনেলিয়ার রসায়ন

সেপ্টেম্বর ২৮, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

রিতেশের পাশে সব সময় থাকবেন। ভাল হোক বা মন্দ হোক সব সময়। ‘মরজাভা’-র ট্রেলার মুক্তি পাওয়ার পর রিতেশ দেখমুখের পাশে দাঁড়িয়ে এই মন্তব্য করলেন জেনেলিয়া ডিসুজা।

গেল বৃহস্পতিবার মুক্তি পায় ‘মরজাভা’-র ট্রেলার। এই সিনেমায় সিদ্ধার্থ মালহোত্রা এবং তারা সুতারিয়ার সঙ্গে রয়েছেন রিতেশ দেশমুখ। ‘মরজাভা’-র ট্রেলার লক্ষ্য করলে দেখতে পাবেন, এই সিনেমায় ভিলেন কিন্তু রিতেশ। ট্রেলার মুক্তির পর রিতেশের অভিনয় দেখে চমকে গিয়েছেন বলিউডের একাধিক সেলিব্রিটি।

আর করণ জহর থেকে সুনীল শেঠি, ‘মরজাভা’-র ট্রেলার দেখে প্রশংসায় ভরিয়ে দেন সেলেবরা। এরপরই স্বামী রিতেশের পাশে থাকার বার্তা দেন জেনেলিয়া। জানান, ভাল হোক বা খারাপ, তিনি সব সময় রিতেশের পাশেই রয়েছেন। খবর জি-নিউজের।

এদিকে সম্প্রতি আমির খানের ভাগ্নে ইমরান খানের সঙ্গে তার স্ত্রীর বিচ্ছেদের খবর নিয়ে জোর জল্পনা ছড়িয়েছে। ইমরান খানের স্ত্রী অবন্তিকা মালিকের মা বন্দনা মালিক জানান, গত ৪ বছর ধরে ইমরানের হাতে কোনও কাজ নেই। তিনি পুরোপুরি বাড়িতে বসে রয়েছেন। গত ৪ বছর ধরে কোনও কাজ না থাকায়, ইমরান-অবন্তিকার সমস্ত জমানো টাকাও শেষ হয়ে যায়। অর্থনৈতিক টানাপোড়েনের জেরেই তাদের মধ্যে অশান্তি মাথা চাড়া দেওয়ায় তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে খবর।

অর্থনৈতিক টানাপোড়েনের জেরে ইমরান-অবন্তিকা যখন বিচ্ছেদের পথে, সেই সময় রিতেশের পাশে থাকার বার্তা দিয়ে জেনেলিয়ার মন্তব্য সুখী দাম্পত্যের অন্যতম নিদর্শন বলেই মনে করছে বি টাউনের একাংশ।