রণবীর-আলিয়ার আপত্তি

রণবীর-আলিয়ার আপত্তি

সেপ্টেম্বর ২২, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

এই বুঝি তারা বিয়ে করেই ফেললেন। প্রেমের ঠিক এমন একটা অবস্থানে রয়েছেন রণবীর-আলিয়া। তারা দুজনেই দুর্দান্ত অভিনেতা। তাই তাদের প্রেমকে পর্দায় আনতে চাইছেন অনেক পরিচালকই। তবে শোনা যাচ্ছে, রণবীর-আলিয়া নাকি একসঙ্গে জুটি বেঁধে ছবি করার বহু প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন।

তবে খবরটা একেবারেই সত্যি। অনেকেই হয়ত এখবর শুনে ভেবে থাকবেন তাহলে কি রণবীর-আলিয়ার সুখের স্বর্গে ভাঙন শুরু হয়ে গিয়েছে? তবে বিষয়টা এক্কেবারেই সেটা নয়।

আসলে রণবীর আলিয়া দুজনেই অয়ন মুখোপাধ্যায় পরিচালিত তাদের প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির অপেক্ষায় রয়েছেন। আর সেকারণেই নাকি অন্য কোনও ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন এই জুটি।

শোনা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রযোজক করণ জোহরের সঙ্গে রণবীর-আলিয়ার চুক্তি রয়েছে ব্রহ্মাস্ত্র মুক্তির আগে কোনও ছবিতে একসঙ্গে জুটি বেঁধে তাঁরা কাজ করতে পারবেন না। করণ চান, তিনিই প্রথম রণবীর-আলিয়ার অনস্ক্রিন রোম্যান্স পর্দায় আনতে। আর সেকারণেই তিনি ‘রণলিয়া’ জুটিকে দিয়ে চুক্তিপত্রে সই করিয়ে নিয়েছেন বলে খবর।

তাই ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি না পাওয়া পর্যন্ত অন্য কোনও ছবিতে রণবীর-আলিয়ার জুটি বাঁধতে মানা রয়েছে। আর তাই তার অন্য পরিচালকদের ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজ করার প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন।