মিমির আপত্তি

0
31

টালিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। সবশেষ ভারতের লোকসভা নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

দীর্ঘ সাত বছরের ক্যারিয়ারে কোনও দিন ঘনিষ্ঠ দৃশ্য করেননি। এ ধরনের দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি নায়িকার। শোনা যাচ্ছিল, পরিচালক প্রতিম ডি গুপ্তের নতুন ছবিতে মিমি অভিনয় করতে চলেছেন। তবে সম্প্রতি অভিনেত্রী জানিয়ে দেন, তিনি ছবিটি করতে পারবেন না।

জানা গেছে, প্রতিমের ছবিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। ছিল একটি চুম্বনের দৃশ্যও। তাতে আপত্তি জানিয়েছেন মিমি। এখন আর তিনি শুধু নায়িকা নন, সাংসদও।

এ ব্যাপারে মিমিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সমালোচনার জন্য যে আমি ঘনিষ্ঠ দৃশ্য করছি না, তা নয়। সাংসদ হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনও দিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই। তা হলে ক্যারিয়ারের এই পর্যায়ে কেনই বা করব? প্রতিমের ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত।

মিমির বদলে অন্য অভিনেত্রীর খোঁজ চলছে। এদিকে মিমি ব্যস্ত তার প্রথম মিউজিক অ্যালবামের কাজ নিয়ে। আগামী রোববার তার অ্যালবামের লঞ্চ।

এদিকে সম্প্রতি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি। তা হলে কি এই মুহূর্তে তাকে বড় পর্দায় দেখার সম্ভাবনা নেই? নায়িকা জানালেন, বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে কথা চলছে। অরিন্দম শীল জানুয়ারি মাস নাগাদ মিমিকে নিয়ে ‘খেলা যখন’ ছবিটি শুরু করতে চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here