ভারতের ইতিহাস জানেন না সোনাক্ষী

0
53

হনুমান কার জন্য সঞ্জীবনী বুটি আনতে গিয়েছিলেন? কউন বনেগা ক্রোড়পতিতে হাজির হয়ে এই সহজ প্রশ্নের উত্তর দিতে পারেননি বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

আর ওই এপিসোড প্রকাশ্যে আসার পর থেকেই জোর সমালোচনা শুরু হয়ে যায় নায়িয়াকে নিয়ে। সোনাক্ষী সিনহা কেন রামায়নের ওই সহজ প্রশ্নের উত্তর দিতে পারলেন না, তা নিয়ে প্রশ্ন তুলে এবার বলিউড অভিনেত্রীকে কটাক্ষ করলেন উত্তরপ্রদেশের মন্ত্রী সুনীল বারলা।

সম্প্রতি সোনাক্ষী সিনহাকে কটাক্ষ করেন তিনি। বলেন, এটা খুবই দুর্ভাগ্যজনক যে রামায়নের একটি সহজ প্রশ্নের উত্তর দিতে পারলেন না সোনাক্ষী। এরা এক একজন শুধু অর্থ রোজগারের যন্ত্র মাত্র। ভারতের ইতিহাস কিংবা দেবতাদের সম্পর্কে এদের কোনও জ্ঞান নেই। পড়াশোনা করার জন্যও এদের হাতে কোনও সময় নেই। এর থেকে দুঃখজনক আর কিছু হয় না বলেও মন্তব্য করেন উত্তরপ্রদেশের মন্ত্রী। খবর জি-নিউজের।

কউন বনেগা ক্রোড়পতিতে রামায়নের সহজ প্রশ্নের উত্তর দিতে না পারায় অমিতাভ বচ্চনও হালকা সুরে কটাক্ষ করেন শত্রুঘ্ন-কন্যাকে। তিনি বলেন, সোনাক্ষীর বাবার নাম শত্রুঘ্ন সিনহা। তিনি যে বাড়িতে বসবাস করেন, সেখানে লব, কুশ নামে তার দুই ভাই থাকেন। তা সত্ত্বেও তিনি কেন এই প্রশ্নের উত্তর দিতে পারছেন না, তা নিয়ে প্রশ্ন তোলেন অমিতাভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here