বাংলাদেশের ‘মাসুদ রানা’ ছবি করবেন না বলিউডের শ্রদ্ধা

বাংলাদেশের ‘মাসুদ রানা’ ছবি করবেন না বলিউডের শ্রদ্ধা

সেপ্টেম্বর ২৯, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে বাংলাদেশের ‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। গেল ২৯ আগস্ট প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এমনই এক ঘোষণা দিয়েছিল।

বেশ কিছু গণমাধ্যম শ্রদ্ধা কাপুররে বক্তব্যসহ সংবাদ প্রকাশ করে যে তিনি ওই ছবিটির ব্যাপারে কিছুই জানেন না। তার সঙ্গে কোনো আলাপও হয়নি ‘মাসুদ রানা’ টিমের পক্ষ থেকে। এবার জাজ মাল্টিমিডিয়া নিজেই ঘোষণা দিয়ে শ্রদ্ধা কাপুর সংক্রান্ত সকল গুজব-প্রচারের ইতি টানলো। প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ২৮ সেপ্টেম্বর বলা হয়েছে, ‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করছেন না শ্রদ্ধা।

শনিবার এক ফেসবুক পোস্টে জাজ মাল্টিমিডিয়া জানায়, ‘শিডিউল জটিলতায় ‘মাসুদ রানা’য় যুক্ত হতে পারছেন না শ্রদ্ধা কাপুর। তাকে ছাড়িই নির্মিত হবে ছবিটি।’

জাজ মাল্টিমিডিয়ার ভাষ্য অনুযায়ী, প্রতিষ্ঠানটি শ্রদ্ধা কাপুরের সঙ্গে ইতোপূর্বে চুক্তিবদ্ধ হয়েছে এবং শ্রদ্ধার এজেন্টের মাধ্যমে অগ্রিম সাইনিং মানি পাঠিয়ে দিয়েছে। চলতি বছরের ২৭ সেপ্টেম্বর থেকে ‘মাসুদ রানা’ সিনেমায় কাজ করার চুক্তি ছিল শ্রদ্ধার। কিন্তু সময়মতো অনুমতি নিয়ে কাজ শুরু না হওয়ায় ‘মাসুদ রানা’ সিনেমার সুলতা চরিত্রে অভিনয় করতে পারছেন না শ্রদ্ধা।

তবে মাসুদ রানার ভক্ত, দর্শক ও শুভানুধ্যায়ীদের হতাশ না হতে আহ্বান করে প্রযোজনা প্রতিষ্ঠানটি জানিয়েছে, ইতোমধ্যেই বলিউডের আরেকজন অভিনেত্রী মাসুদ রানা সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। শিগগিরই তার নাম ঘোষণা করা হবে।

কাজী আনোয়ার হোসেনের লেখা ‘বাংলার জেমস বন্ড’খ্যাত সেই গোয়েন্দা গল্প নিয়ে গত বছর সিনেমার নির্মাণের ঘোষণা দিয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।