জুয়েল মোর্শেদের গানে মডেল ইমরান !

হালের ক্রেজ ইমরান মাহমুদুল- কন্ঠ, সুর আর সঙ্গীত দিয়ে যিনি জয় করে নিয়েছেন অসংখ্য ভক্তের হৃদয়। নিজের প্রায় সব গানের ভিডিওতেই ইমরানের অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে তার ভক্তকুলকে। এবার অন্যের গানের মডেল হলেন এই শিল্পী। সময়ের আরেক শ্রোতাপ্রিয় শিল্পী জুয়েল মোর্শেদের ‘এক শিশি বিষ’ শিরোনামের গানে মডেল হলেন ইমরান। ভিকি জাহেদের নির্মাণে এই মিউজিক ভিডিওতে তার সাথে আছেন মডেল হিসেবে আছেন কলকাতার শুভশ্রী কর। সুহৃদ সুফিয়ানের কাব্যমালায় সুর, সঙ্গীতায়োজন এবং কন্ঠ ধারণ করে ”এক শিশি বিষ”কে গানে রূপান্তর করেছেন জুয়েল মোর্শেদ। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

প্রথমবার অন্যের গানে মডেল হওয়া প্রসঙ্গে ইমরান বলেন,”গানটির অডিও প্রথম শুনেছিলাম প্রায় ৩ বছর আগে। তখন থেকেই গানটি আমার ভালো লাগে। বিভিন্ন ঘরোয়া আড্ডায় বসলে আমি আর জুয়েল ভাই মিলে প্রায়ই গানটি গাইতাম। একদিন এক ঘরোয়া আড্ডায় জুয়েল ভাইকে বললাম , গানটির ভিডিও করছেন না কেন? আসুন, জুয়েল মোর্শেদের মুখেই শুনি এর পরের গল্প।”

জুয়েল মোর্শেদ বললেন,”ইমরান যখন আমাকে বললো,”গানটির ভিডিও করছেন না কেন? আমি তখন অনেকটা মজার বললাম, তুমি মডেল হবা? তাহলেই ভিডিও করবো। আমি অবাক! ইমরান রাজি হয়ে গেলো। ভিডিও নির্মাণের কাজ শুরু করে দিলাম। ভিডিও নির্মাণ শেষ হয়ে এখন গানটির ভিডিও প্রকাশের পালা। আমি আশা করছি আমার শ্রোতা তো বটেই ইমরান ভক্তদের জন্য এই গানটি একটি বাড়তি বিনোদন।”

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সূত্রে জানা গেছে, আগামী ১৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ”এক শিশি বিষ” গানটির ভিডিও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here