ক্যাসিনো কাণ্ডে আলোচনায় মডেল-নায়িকারা!

বেশ কদিন ধরেই ক্যাসিনো কাণ্ডে তোলপাড় সারাদেশ। এরইমধ্যে শোনা যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক টেন্ডার মুঘল জি কে শামীমের দরবারে একাধিক মডেল ও নায়িকার যাতায়াত ছিল। নিজের মনোরঞ্জন ও টেন্ডার হাতিয়ে নিতে ওইসব মডেল ও নায়িকাদের ব্যবহার করতেন শামীম। গুঞ্জন উঠেছে তার সঙ্গে নাকি ৫০জন মডেল-নায়িকার ওঠা-বসা ছিল। আর এই তালিকার সেসব নায়িকাদের মধ্যে রত্না, মিষ্টি জান্নাত, রাহা তানহা খান, শিরিন শিলার নাম ইন্ডাস্ট্রিতে আলোচনায় রয়েছে। অনুসন্ধানে আরও অনেকের নাম আসছে বলে বাতাসে খবর ভাসছে।

তবে এ ব্যাপারে মিষ্টি জান্নাতের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,”আমি কোনোভাবেই এই ঘটনার সঙ্গে জড়িত নই। আমাকে ইঙ্গিত করে একটি পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে। এটা আমার ইমেজ নষ্ট করা ছাড়া আর কিছুই নয়। আর এই শামীমের সঙ্গে আমার কোনও পরিচয় নেই। আমি কখনো এসব কাজের সঙ্গে জড়িত ছিলাম না। উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বিরুদ্ধে এসব রটানো হচ্ছে। যারা অভিযোগ করছেন যদি তারা প্রমাণ না দিতে পারেন তাহলে আমি অ্যাকশন নেবো। আইনের দ্বারস্থ হবো নিজের সম্মান নষ্ট হলে।”

এদিকে শিরিন শিলা, রাহা তানহা খানকে বিষয়টি নিয়ে জানার জন্য মুঠোফোন চেষ্টা করলেও তাদের সাথে যোগাযোগ করা যায়নি। আর নায়িকা রত্নাও জি কে শামীমের সাথে তার পরিচয় ও সখ্যতার অভিযোগটিও অস্বীকার করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here