অসুস্থ ইলিয়ানা

0
39

ঘুমের মধ্যে হেঁটে বেড়ান। কখনও ঘুমের মধ্যে বিছানা থেকে উঠে পড়েন আবার কখনও ঘরের বাইরে বেরিয়ে পড়েন, তাও বুঝতে পারেন না। সম্প্রতি এভাবেই নিজের অসুস্থতা নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ।

সম্প্রতি ইলিয়ানা বলেন, ঘুমের মধ্যে বিছানা থেকে উঠে কখন ঘরের বাইরে বেরিয়ে পড়েন, তা বুঝতে পারেন না তিনি। ওই সময় কীভাবে ঘুমের মধ্যে তাঁর পায়ে জোর ঝটকা লাগে, তা বুঝতে পারেন না। যদিও এটা ভালভাবেই বুঝতে পারেন যে, ঘুমের মধ্যেই হেঁটে বেড়াচ্ছেন তিনি।

নিজের অসুস্থতার বিষয়ে মুখ খোলার পর ইলিয়ানার ভক্তরা একাধিকভাবে কটাক্ষ করতে শুরু করেন। কেউ ইলিয়ানাকে চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দেন। আবার কেউ মশা মারার ওসুধ ব্যবহার করতে বলেন ইলিয়ানাকে। আবার কেউ বলেন, রাতে তাঁর বাড়ির দরজা খোলা থাকে। তাই ইলিয়ানা ঘুমের মধ্যে হাঁটা শুরু করে নির্দ্ধিতায় তাঁর বাড়িতেও চলে আসতে পারেন বলে মজা করা হয় নেটিজেনদের একাংশের তরফে। খবর জি নিউজের।

সম্প্রতি দীর্ঘদিনের বন্ধু অ্যানড্রিউ নিবোনসের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ইলিয়ানা ডি’ক্রজের। অ্য়ানড্রিউয়ের সঙ্গে বিচ্ছেদর পর ইলিয়ানা মানসিক দ্বন্দে ভুগছেন ঠিকই তবে নিজেকে কীভাবে ভালো রাখা যায়, সে বিষয়েও ক্রমশ মনের জোর বাড়াচ্ছেন বলেও জানান ‘রেইড’ অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here