২৭ সেপ্টেম্বর আসছে মিম-শুভ’র ”সাপলুডু”

২৭ সেপ্টেম্বর আসছে মিম-শুভ’র ”সাপলুডু”

আগস্ট ২৯, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

জনপ্রিয় মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও মডেল-চিত্রনায়ক আরিফিন শুভ অভিনীত এবং নির্মাতা গোলাম সোহরাব দোদুল পরিচালিত প্রথম ছবি ”সাপলুডু” মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৭ সেপ্টেম্বর। ছবি মুক্তির এই তথ্যটি নিশ্চিত করেছেন এর পরিচালক গোলাম সোহরাব দোদুল।

এ প্রসঙ্গে গোলাম সোহরাব দোদুল বললেন,”আমরা দর্শকদের জন্য একটি ভালো ছবি নির্মাণের চেষ্টা করেছি। যাতে দর্শকরা বিনোদিত হন।ছবিটির ফার্স্ট লুক প্রকাশ হবার পর অনেকেই জানতে চেয়েছেন ছবিটি কবে মুক্তি পাবে। তাদের সেই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। আমরা ২৭ সেপ্টেম্বর তারিখটি নির্দিষ্ট করেছি ”সাপলুডু” মুক্তির দিন হিসেবে। আশা করছি দর্শকরা যে আশা নিয়ে ছবিটির জন্য প্রতীক্ষা করছেন তা আমরা পূর্ণ করতে পারবো।” কথা প্রসঙ্গে,দোদুল আরও জানান,আগামী রোববার একটি অনুষ্ঠান করে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য,গত বছরের জুলাই মাসে ছবি নির্মাণের ঘোষণা দেন গোলাম সোহরাব দোদুল। ২৬ অক্টোবর থেকে শুরু হয় ছবিটির শুটিং। চলেছে ৩ ডিসেম্বর পর্যন্ত। এরপর এই বছরের ২৬ ফেব্রুয়ারি প্রকাশ পেয়েছে ছবিটির ফাস্ট লুক। ছবিটি’তে আরিফিন-মিমের পাশাপাশি আরও অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, জাহিদ হাসানসহ অনেকে। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি নির্মাণের পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্যও রচনা করেছেন গোলাম সোহরাব দোদুল নিজেই।