১৩ সেপ্টেম্বর আসছে তিশা-ইয়াশের ”মায়াবতী”

আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে অরুণ চৌধুরী পরিচালিত ও জনপ্রিয় অভিনেত্রী তিশা অভিনীত ”মায়াবতী” চলচ্চিত্রটি। এই চলচ্চিত্রটির মধ্য দিয়েই প্রথমবারের মতো কোনো চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করলেন তিশা। তাছাড়া আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত এ চলচ্চিত্রের মাধ্যমেই প্রথমবারের মতো বড় পর্দায় জুটিবদ্ধ হলেন তিশা ও ”স্বপ্নজাল” খ্যাত নায়ক ইয়াশ রোহান।

এ প্রসঙ্গে পরিচালক অরুণ চৌধুরী বলেন,”যারা এতদিন ধরে ”মায়াবতী” চলচ্চিত্রটি দেখবার জন্য অপেক্ষা করছেন, তারা খুব শিগগিরই দেখতে পাবেন আশেপাশের সিনেমা হলে। সবাই আমাদের জন্য আশীর্বাদ করবেন এবং পাশে থাকবেন।”

এ চলচ্চিত্রের গল্প গড়ে উঠেছে ”ওমেন ট্র্যাফিকিং”-এর মত বিষয়কে ঘিরে। চলচ্চিত্রটির গল্পের পটভূমি সম্পর্কে অরুণ চৌধুরী বললেন, মায়া নামের এক কিশোরী ছোটবেলায় তার মা’র কাছ থেকে চুরি হয়ে ”ওম্যান ট্রাফিকিং”-এর ফাঁদে পড়ে বিক্রি হয়ে যায়, দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেই পাড়ায় মায়াকে ধীরে ধীরে গড়ে তুলতে থাকেন সংগীত গুরু খোদা বক্স। ওদিকে মায়ার গানের প্রেমে পড়ে পাড়ার পাশে গৃহস্থবাড়ির পড়াশোনা করা ব্যারিস্টার পুত্র। বিধাতার নির্মম পরিহাসে একটা সময় মায়া ভয়ংকর খুনের ঘটনাতেও জড়িয়ে পড়ে। শুরু হয় নতুন গল্প। নতুন সংগ্রাম।

”মায়াবতী” চলচ্চিত্রে তিশা-ইয়াশ রোহান ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ, দিলারা জামান, ফজলুর রহমান বাবু, আফরোজা বানু, ওয়াহিদা মল্লিক জলি, আব্দুল্লাহ রানা, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ। চলচ্চিত্রটির পরিবেশনার দায়িত্বে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here