শাকিবের ”শাহেনশাহ” আসছে ৬ সেপ্টেম্বর ?

শাকিবের ”শাহেনশাহ” আসছে ৬ সেপ্টেম্বর ?

আগস্ট ২১, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

বেশ অনেকদিন ধরেই মুক্তির প্রতীক্ষায় রয়েছে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও নুসরাত ফারিয়া অভিনীত ”শাহেনশাহ”। শামীম আহমেদ রনি পরিচালিত এই চলচ্চিত্রটির মুক্তির তারিখ এরইমধ্যে পরিবর্তিত হয়েছে বেশ কয়েকবার। তবে আবারও সম্ভাবনা তৈরি হয়েছে চলচ্চিত্রটি মুক্তি পাবার। সব ঠিক থাকলে আসছে ৬ সেপ্টেম্বর মুক্তি পেতে পারে চলচ্চিত্রটি। এরই মধ্যে চলচ্চিত্রটির মুক্তির জন্য তারিখ বরাদ্দ চেয়ে আবেদন পড়েছে প্রযোজক-পরিবেশক সমিতিতে।

এ প্রসঙ্গে চলচ্চিত্রটির পরিচালক শামীম আহমেদ রনি জানালেন,”আমরা পরিকল্পনা করছি চলচ্চিত্রটি ৬ সেপ্টেম্বর মুক্তি দিতে। আমরা যেমন চাইছি, সবকিছু তেমন থাকলে ৬ সেপ্টেম্বরেই চলচ্চিত্রটি মুক্তি পাবে। না হলে আবার পিছিয়ে যেতে পারে চলচ্চিত্রটির মুক্তি।”

এদিকে প্রযোজক-পরিবেশক সমিতি সূত্রে জানা গেছে, চলচ্চিত্রটির মুক্তির জন্য তারিখ বরাদ্দ চেয়ে তাদের কাছে আবেদনে এসেছে। তবে ৬ সেপ্টেম্বর তারিখটি ”শাহেনশাহ” মুক্তির জন্য এখনো বরাদ্দ দেওয়া হয়নি। বৃহস্পতিবার একটি সভার মাধ্যমে এই সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য,গত বছরের ৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে হয় ”শাহেনশাহ” চলচ্চিত্রের মহরত। চলচ্চিত্রটিতে শাকিব খানের আরেক নায়িকা হিসেবে আছেন নবাগত নায়িকা রোদেলা জান্নাত। এছাড়াও চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, চিত্রনায়ক উজ্জল, মিশা সওদাগর ও আহমেদ শরিফ। আরও রয়েছেন অনুভব মাহবুব, লিটন হাসমিসহ অনেকেই।