রানাঘাটের সেই রানু এবার বলিউডে

0
35

রানাঘাটের সেই রানুকে নিয়ে তুমুল আলোচনা চলছে। সোশ্যাল মিডিয়ায় তার গান শুনে শ্রোতাদের মন তো ভিজেইছে। এবার মুম্বাইতেও ভাব জমিয়ে ফেলেছেন রানু। কারণ, তিনি এখন রীতিমতো বলিউডের প্লে-ব্যাক গায়িকা। খ্যাতনামা সংগীতকার হিমেশ রেশমিয়ার তত্বাবধানে রেকর্ড করে ফেললেন এক নতুন ছবির গান।

গত ২০ জুলাই লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নগমা’ গানটি গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’ হয়ে উঠেছিলেন রানাঘাটের স্টেশন চত্বরের বাসিন্দা রানু মারিয়া মণ্ডল। সেই গান ভাইরাল হতেই দেশের বিভিন্ন জায়গা থেকে তার কণ্ঠের প্রশংসার বন্যা বয়ে গিয়েছিল। দিল্লির স্বেচ্ছাসেবী সংস্থা এবং মুম্বাইয়ের টেলিভিশন প্রোডাকশন হাউস থেকেও কাজের জন্য ডাক পেয়েছিলেন রানু। তবে পরিচয়পত্র নিয়ে বেশকিছু সমস্যা থাকায় প্রথমটায় যেতে অসুবিধে হয়েছিল। কিন্তু পরে বিধায়ক এবং রানাঘাটের ক’জন সহৃদয় ব্যক্তির সাহায্যে মুম্বাইতে পৌঁছন রানু। সম্প্রতি থিম পুজোর জন্য গানও গেয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর, ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ নামে হিমেশ প্রযোজিত এক ছবির জন্য গান গেয়েছেন রানু মারিয়া মণ্ডল। যেই ছবি আপাতত মুক্তির অপেক্ষায়। তবে চমকপ্রদ খবর হল সেই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সালমান খান। অভিনয় করছেন প্রযোজক হিমেশ নিজেও। ছবির সংগীতের দায়িত্বও হিমেশ রেশমিয়ার কাঁধেই। সোশ্যাল মিডিয়ায় রানুর গান শুনেই বেশ মনে ধরেছিল হিমেশের। তাকে দিয়েই নিজের ছবির ‘তেরি মেরি কাহানি’ গান গাওয়ালেন হিমেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here