মালাইকা-অর্জুনের খুনসুটি

0
22

অর্জুন কাপুর-মালাইকা অরোরা সম্প্রতি সোশ্যাল মিডিয়ার নিজেদের সম্পর্কের কথা খোলসা করেছেন। এরই মাঝে শোনা যাচ্ছে মালাইকা-অর্জুনের ঝগড়ায় খবর। তবে অবাক হওয়ার কিছু নেই। কারণ, অর্জুন-মালাইকার এই ঝগড়া নেহাতই মজার ছলেই ঘটেছে।

রোববার ছুটির মেজাজে ছিলেন অর্জুন-মালাইকা দুজনেই। এদিন সোশ্যাল মিডিয়ায় হালকা চালে দুটি ছবিও শেয়ার করেছেন অর্জুন ও মালাইকা। ছবিতে স্ট্রাইপ পোশাকে পোষ্যের সঙ্গে কিছুটা অলস ভঙ্গিতে ধরা পড়েছেন মালাইকা। ছবির ক্যাপশনে লেখেন, “হ্যাপি সানডে”। ছবিটি শেয়ার করার প্রায় সঙ্গে সঙ্গেই কমেন্ট করেন অর্জুন। ফটোগ্রাফারের প্রশংসা করে লেখেন, “ফটোগ্রাফারটি বেশ দক্ষ”। উত্তরে মালাইকাও কিছুটা রহস্য রেখেই লেখেন, “হ্যাঁ অসাধারণ দক্ষতা”।

ছবি শেয়ার করেন অর্জুনও। ক্যাপশনে লেখেন, “যখন সে আমাকে হাসি মুখে ক্যামেরাবন্দি করলো।” অর্জুনের লেখা ক্যাপশানে সে অর্থে ইংরেজিতে ‘She’-এর ব্যবহার দেখেই আন্দাজ করা যায় অর্জুনের এই ছবিটি তুলেছেন প্রেমিকা মালাইকাই। অর্জুনের পোস্ট করা এই ছবির নিজে ফটোগ্রাফারের প্রশংসা করে কমেন্ট করেছেন মালাইকা নিজেই। বলা ভালো, একপ্রকার নিজেই নিজের প্রশংসা করেছেন মালাইকা। দুজনের এই খুনসুটি দেখেই স্পষ্ট আসলে অর্জুন-মালাইকা দুজনেই দুজনের ফটোগ্রাফার। তাই তাঁরা কিছুটা রহস্য রেখেই এধরনের কমেন্ট করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here