‘পাপ’-এ পূজা

‘পাপ’-এ পূজা

আগস্ট ৩১, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

প্রথমবারের জন্য ওয়েব সিরিজে দেখা যতে চলেছে টলিউড অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়কে। বড় পর্দার এই তারকা অভিনেত্রীর এবার অভিষেক হতে চলেছে ওয়েব দুনিয়ায়। দূর্গাপুজো উপলক্ষে ‘হইচই অরিজিনাল’এ আসছে নতুন ওয়েব সিরিজ ‘পাপ’। আর ‘পাপ’ এর হাত ধরেই ‘দুষ্টের দমন আর শিষ্টের পালন’ এই তত্ত্বে বিশ্বাস করেন প্রায় কমবেশি সমস্ত ভারতবাসীই।

দেবী দূর্গাই অসুর বধ করেই অশুভ শক্তিকে এই দুনিয়া থেকে বিদায় করেন। এই ধ্যান ধারনা নিয়েই প্রত্যেক বছর সাড়ম্বরে দুর্গাপূজা পালন করে থাকেন বাঙালিরা। সেই তত্ত্বকেই একটু অন্যভাবে পারিবারিক গল্পের মোড়কে তুলে ধরতে চলেছে হইচই অরিজিনালস। দূর্গাপুজো উপলক্ষে মুক্তি পেতে চলেছে তাঁদের নতুন ওয়েব সিরিজ ‘পাপ’। যেখানে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে পূজা বন্দ্যোপাধ্যায়কে।

জি নিউজের খবর, পূজার চরিত্রটির নাম পার্বণী। এই ওয়েব সিরিজে পার্বণী এমন একটি চরিত্র যিনি তাঁর ছেলেবেলা থেকেই বিভিন্ন পারিবারিক সমস্যার মধ্যে দিয়েই বড় হয়ে ওঠেছেন। ইনি একজন স্বনির্ভরশীল স্বাধীনচেতা মহিলা। যিনি তাঁর পরিবারের মধ্যে লুকিয়ে থাকা বহু ঘৃণা, নির্যাতনের সাক্ষী। এই ওয়েব সিরিজের পুরো গল্পটিই তুলে ধরা হবে ২০০ বছরের পুরনো পারিবারিক দুর্গা পুজোর পটভূমিতে।

ওয়েবসিরিজে প্রথমবার অভিনয় করার প্রসঙ্গে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় বলেন, ”যখন আমি ‘পাপ’এর চিত্রনাট্য শুনলাম, তখন আমি আর না বলতে পারিনি। এধরনের একটা গল্পে আমি কাজ করতে পারছি এটা আমার সৌভাগ্য। আমার ক্যারিয়ারে এটা প্রথম ওয়েব সিরিজ। তবে আমি এটাকে আরও স্পেশাল করতে চেয়েছিলাম। তবে দুর্গাপুজোতে এই ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে, এর থেকে ভালো আর কীই বা হতে পারে। ছোট থেকেই আমরা দুর্গাপুজো ও এই উৎসবকে ঘিরে নানান গল্প শুনে বড় হয়েছি। শুনেছি দেবী দূর্গাই অন্ধকার দূর করতে গুরুত্বপূ্ণ ভূমিকা নেন। ”