”জিন” এ সজল-পিয়া বিপাশা

ছোট পর্দার অন্যতম প্রিয় মুখ সজল ও সময়ের অন্যতম আলোচিত মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা অভিনয় করতে যাচ্ছেন নতুন চলচ্চিত্রে। তাদের অভিনীত এই নতুন চলচ্চিত্রের নাম ‘জিন’। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও নাদের খান পরিচালিত এই ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে আগামী ২৬ আগস্ট থেকে। সজল-পিয়া ছাড়াও এই ছবির আরেক জুটি হিসেবে চিত্রনায়িকা পূজা ও চিত্রনায়ক রোশানের নাম ঘোষণা করা হয়েছিলো আগেই।

এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা আলিমুল্লাহ খোকন জানালেন,”আমরা আগেই জানিয়েছিলাম এই চলচ্চিত্রে দুটি জুটি থাকবে। সেই হিসাবে চলচ্চিত্রটিতে অভিনয়ের বিষয়ে অনেকের সঙ্গে কথা হয়েছিল। তবে শেষ পর্যন্ত পিয়া বিপাশা ও সজলকে চূড়ান্ত করা হয়েছে। মোট চারজন প্রধান চরিত্রে থাকছে।”

”জিন” চলচ্চিত্রটির গল্প লিখেছেন আজাদ খান। চলচ্চিত্রটিতে জিনকে কেন্দ্র করে ঘটতে থাকবে নানা ঘটনা। এ চলচ্চিত্রে রোশান-পূজা,সজল-পিয়া বিপাশা ছাড়াও আরো তিনটি প্রধান চরিত্রে অভিনয় করবেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস ও চম্পা।

জানা গেছে,মধুমিতা হাউজিংয়ে শুটিং শুরু হবে চলচ্চিত্রটির। এরপর দেশের বিভিন্ন স্থানে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে চলচ্চিত্রটির
শুটিংয়ের কাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here