গানে গানে ঈদ মাতাবেন মাহফুজুর রহমান

0
29

বাংলাদেশের মিডিয়া জগতের পুরোধা ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। তারই উদ্যোগে প্রতিষ্ঠিত দেশের প্রথম বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা বিশ্ব বাঙালীর কাছে তুলে ধরছে এদেশের ঐতিহ্য, কৃষ্টি ও সংস্কৃতিকে। চ্যানেলটি প্রতিষ্ঠার পর থেকেই তারুণ্যের উচ্ছাসকে তিনি এগিয়ে নিচ্ছেন এটিএন বাংলার মাধ্যমে।

তাঁর অনুপ্রেরণায় তৈরি হচ্ছে নতুন নতুন গানের শিল্পী। সঙ্গীতের প্রতি তাঁর রয়েছে অসম্ভব ভালোবাসা। আর তাইতো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে। তার গাওয়া গান নিয়ে ২০১৬ সালের কোরবানীর ঈদে প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানীর ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’।

গত বছর প্রচার হয় ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার’। এবার ঈদেও তাঁর গাওয়া গান নিয়ে ঈদের পর দিন রাত ১০ টা ৩০ মিনিটে প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘একইতো আকাশ দেখি’ ।

এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ। অ্যালবামে রয়েছে আমার নি:শ্বাসের শব্দ তুমি, ঘুমাতে পারি নাা, একইতো আকাশ দেখি, হঠাৎ একটা চিঠি, বোকা মন, কিছুক্ষণ, কষ্টরে, তুমি আমারি, মনে ঝড় ওঠে এবং মনের মাঝে থেকো শিরোনামের গান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here