এবার ‘প্রেজ়েন্টার’ কোয়েল!

0
60

স্বামী নিসপাল সিং প্রযোজক। ফলে এতদিন তার ব্যানারে কোনও ছবি করলেই কোয়েল মল্লিক টুকটাক দায়িত্ব নিয়েই থাকতেন। ছবিতে অভিনয়ের সঙ্গে-সঙ্গেই কখনও বা সামলাতেন ডাবিংয়ের দায়িত্ব, কখনও বা ব্যাকগ্রাউন্ড স্কোরের দিকটি, কখনও অন্যান্য নানা ক্রিয়েটিভ বিষয়। দিতেন নিজের মতামতও।

তবে পিছনের টুকটাক কাজ সামলালেও সামনে থাকতেন নিসপালই। এবার সুরিন্দর ফিল্মসের নতুন ছবি, সৌকর্য ঘোষাল পরিচালিত ‘ভূতপরী’-তে ‘প্রেজ়েন্টার’-এর দায়িত্বটি সরাসরি নিজের ঘাড়ে তুলে নিয়েছেন কোয়েল। পিছনে থেকে নয়, এবার তিনি নেতৃত্ব দেবেন সামনে থেকেই। ছবিটিতে অভিনয় করবেন জয়া আহসান।

‘‘আসলে সৌকর্যের কাছে গল্পটা যখনই শুনি, তখনই খুব ভাল লেগে গিয়েছিল। ‘ভূতপরী’র গল্পটার মধ্যে রয়েছে খুব সুন্দর একটা নস্টালজিয়া। তা ছাড়া ‘ঠাকুরমার ঝুলি’ আর রূপকথার আমেজ থাকায় বাচ্চাদেরও সিনেমাটা খুব ভাল লাগবে। ফলে এমন লোভনীয় গল্প পেয়েই আর চুপ করে থাকতে পারিনি আমি। ঠিক করে ফেলেছি, এই ছবির প্রযোজনা ও অন্যান্য নানা দরকারি, ক্রিয়েটিভ কাজকর্ম আমিই সামলাবো।’’

এর আগে কোনও ছবিতে অভিনয় করলেই সেই ছবির কিছু দায়িত্ব নিতেন কোয়েল। তবে এবারই প্রথম একটি সিনেমায় অভিনয় না করেও, তার ক্রিয়েটিভ দিকটি দেখার দায়িত্ব নিচ্ছেন তিনি। ছোটদের জন্য ছবি বানানোয় পটু পরিচালক সৌকর্য। এর আগে তাঁর ‘রেনবো জেলি’ প্রশংসা পেয়েছিল দর্শকের। সেই সৌকর্যের গল্পের জোরেই এবার ‘নিসপাল সিংহ প্রেজ়েন্টস’ হয়ে গিয়েছে ‘কোয়েল মল্লিক প্রেজ়েন্টস’!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here