আবেদনময়ী শিল্পা

আবেদনময়ী শিল্পা

আগস্ট ১, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী শিল্পা শেঠি। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন এই সুন্দরী। ফিটনেসে কোটি নারীর প্রেরণা ৪৪ বছরের শিল্পা। আর এবার ভাইরাল হলো তার একটি হট ভিডিও। তাও আবার জিমের। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই জিম ভিডিও, যোগব্যায়াম সেশন, স্বাস্থ্যকর খাবারদাবারের ভিডিও ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন শিল্পা শেঠি।

তারই ধারাবাহিকতায় এবার প্রথমবারের মতো পাইলেটস সেশনের ভিডিও শেয়ার করলেন শিল্পা। বলিউড অভিনেত্রীদের মধ্যে পাইলেটস সেশন তুমুল জনপ্রিয়। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, সারা আলি খানসহ অনেকেই নিয়মিত পাইলেটস সেশন করেন। এবার শিল্পার এই সেশনের ভিডিও শেয়ার করলেন। বেশ আবেদনময়ী রূপে দেখা গেছে তাকে এই ভিডিওতে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করে শিল্পা লিখেছেন, আমার প্রথম পাইলেটস ক্লাস! প্রথমবারের মতো চেষ্টা করলাম। ভিডিওটি শেয়ারের পরই এটি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এরমধ্যে বেশিরভাগই শিল্পার প্রশংসা করেছেন।

এদিকে দীর্ঘ ১২ বছর পর অভিনয়ে কামব্যাক করছেন এই অভিনেত্রী। নতুন ছবির শুটিং শুরু হবে আগস্ট মাসে। ছবিতে আরও রয়েছেন দিলজিত দোশানজ ও ইয়ামি গৌতম। ছবির দ্বিতীয় প্রধান নারী চরিত্রে শিল্পাকে দেখবেন দর্শক।