অবশেষে হানিমুনে গেলেন নুসরাত

0
40

নিখিল জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন দেড় মাস হলো। কিন্তু বিয়ের পর থেকে বিন্দুমাত্র সময় পাননি তৃণমূল সাংসদ নুসরাত। বিদেশের মাটিতে বিয়ে সেরে দেশে ফিরেই পরের দিন দিল্লিতে গিয়েছেন দেশের নয়া সাংসদ হিসেবে শপথবাক্য পাঠ করতে। একমাথা সিঁদুর, গলায় মঙ্গলসূত্র, শাড়িধারী নবপরিণীতারূপে ফতোয়া খেয়েছেন মৌলবিদের কাছে। নব্য সাংসদ হিসেবে রাজ্যে তো বটেই, গোটা দেশে আপাতত আলোচনার কেন্দ্রে রয়েছেন বাংলার এই তরুণ তুর্কি। হাতে রয়েছে সিনেমার কাজও।

রাজনীতির ময়দানে নামার পর এই অবশ্য প্রথম ছবিতে কাজ। পাভেলের ছবি ‘অসুর’। সংসদে দাঁড়িয়ে দৃঢ় কণ্ঠে বক্তব্য পেশ করে উড়িয়েছেন বাংলার সাংসদদের ‘মৌনী মহাদেব’ তকমা। হ্যাঁ, তিনি নুসরাত জাহান। বেজায় ব্যস্ত মানুষ বর্তমানে। স্বামীর সঙ্গে ‘মধুচন্দ্রিমা পিরিয়ড’ কাটানোর সময়ই পাননি ফেরার পর থেকে। এবার তাই নিখিলের সঙ্গে মধুচন্দ্রিমার উদ্দেশে পাড়ি দিলেন বিদেশ-বিভুঁইয়ে।

রাজনীতির ময়দান সামলে আবার সুগৃহিনীরূপেও ধরা দিয়েছেন। বসিরহাটের পাট সামলানো নিয়ে নিন্দুকেরা যতই সরব হোন না কেন, তিনি কিন্তু নিজের মতো করে দায়িত্ব সামলে দেখিয়ে দিয়েছেন। ‘কোয়্যালিটি টাইম’ কাটাতে নবদম্পতি উড়ে গিয়েছেন মরিশাসে। মঙ্গলবার রাতেই নুসরাত বিমানবন্দর থেকে ছবি আপলোড করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। নিখিল এবং নুসরাত প্রথমে কলকাতা থেকে মুম্বাই যান। তারপর সেখান থেকেই ভোরের বিমানে মরিশাসের উদ্দেশে রওনা হন তাঁরা। মুম্বাই বিমানবন্দর থেকে ঘুমচোখে আদরমাখা ছবি পোস্ট করেছেন তারকা-সাংসদ খোদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here