বড় পর্দায় যাত্রা শুরু সালওয়া’র

এবার বড় পর্দায় নায়িকা হিসেবে কাজ শুরু করলেন ”মিস ওয়ার্ল্ড বাংলাদেশ” প্রতিযোগিতার প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ”স্বপ্নে দেখা রাজকন্যা” ছবির মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে যাত্রা শুরু হলো তার। চলচ্চিত্রটিতে তার বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে ”হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান”র দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন এ কে আজাদকে। এরইমধ্যে গত ১২ জুলাই থেকে রাজধানীর উত্তরায় মহরত অনুষ্ঠানের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়েছে। এতে অংশ নেন নায়িকা সালওয়া, নায়ক একে আজাদ-সহ অন্য কলাকুশলীরা।

এ প্রসঙ্গে নিশাত নাওয়ার সালওয়া বললেন,”প্রথমবারের মতো চলচ্চিত্রে কাজ করছি। ভালো লাগছে। আমি নিজের যোগ্যতা ও মেধার সর্বোচ্চটা ঢেলে দিয়ে দর্শকের মনে জায়গা করে নেয়ার চেষ্টা করবো। প্রথম ছবি, প্রথম অনুভূতি সত্যিই অন্যরকম। আশা করছি দর্শকদের ভালো লাগার মতো কিছু দিতে পারবো”

এদিকে ১২ তারিখে শুটিং শুরু হলেও বৃষ্টির কারণে তা কিছুটা পিছিয়ে নেওয়া হয়েছে। এরপর ২৫ তারিখ থেকে নড়াইলে টানা দুই সপ্তাহ কাজ চলবে। চলচ্চিত্রটির বেশির ভাগ দৃশ্যধারনের কাজ হবে সিলেট ও নড়াইলে।

চলচ্চিত্রটির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান। প্রযোজনা করেছেন মৌসুমী আক্তার মিথিলা। যৌথভাবে ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন সুদীপ্ত সাইদ খান ও মোস্তাফিজুর রহমান মানিক। এমএস মুভিজের ব্যানারে নির্মিত এ চলচ্চিত্রে আরও অভিনয় করবেন আলিরাজ, মারুফ আকিব, রেবেকা, মৌসুমী মিথিলা, চিকন আলিসহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here