‘বিশ্বসুন্দরী’তে চম্পা !

0
46

পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বিজয়ী গুণী অভিনেত্রী চম্পা এবার যুক্ত হয়েছেন ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের সঙ্গে। গত ১৬ জুলাই থেকে নরসিংদীর শিবপুরে এ চলচ্চিত্রের চিত্রধারণের কাজে অংশ নিয়েছেন কিংবদন্তী এই অভিনেত্রী। তার সঙ্গে আছেন এ ছবির নায়ক-নায়িকা সিয়াম ও পরীমনি।

সিয়াম ও পরীমনিও এবারই প্রথম একসঙ্গে এ ছবির শুটিং করলেন। নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

চম্পা বলেন, এ ছবির গল্প ও আমার অভিনীত চরিত্র সম্পর্কে জেনেই ছবিটি করতে সম্মত হয়েছি। আমাদের বয়সী অভিনয়শিল্পীদের প্রাধান্য দিয়ে সাম্প্রতিক সময়ে খুব একটা চলচ্চিত্র নির্মিত হয়না। তবে ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে দর্শকরা আমাকে যে চরিত্রে এবং যেভাবে দেখবেন, তা এর আগে দর্শক আমার কাছ থেকে পাননি। ভালো লাগছে সিয়াম ও পরীমনির সঙ্গে কাজ করতে পেরে। পরীমনির সঙ্গে নাটক করতে গিয়েই বুঝেছিলাম, চলচ্চিত্রের নায়িকা হবার সব ধরনের গুণ ওর মধ্যে রয়েছে। তখন আমিই বেশ কয়েকজন প্রযোজককে পরীমনির কথা বলেছিলাম। আর সম্প্রতি ‘শান’ নামের আরেকটি চলচ্চিত্রে কাজ করতে গিয়ে সিয়ামকে চিনেছি, জেনেছি। অসম্ভব প্রতিশ্রুতিশীল একটি ছেলে সিয়াম। অনেকদিন পর একজন নায়কের অভিনয়, ব্যক্তিত্ব, বিনয় আমাকে মুগ্ধ করেছে। আমার মনে হয় ‘বিশ্বসুন্দরী’ সিয়াম-পরীমনিকেও অন্য উচ্চতায় পৌঁছে দেবে।

উল্লেখ্য, ‘বিশ্বসুন্দরী’ প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। জানা গেছে, এ ছবিতে আরেক গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার অভিনয় করার কথা থাকলেও তিনি ছবিটি করছেন না।

পরিচালক চয়নিকা চৌধুরী বলেন, সুবর্ণা আপার সাথে আমাদের শুটিংয়ের শিডিউল না মেলার কারণে আমরা তাকে পাচ্ছি না। তবে তার আশীর্বাদ সবসময়ই পেয়েছি, আশা করি ভবিষ্যতেও একসঙ্গে আরো কাজ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here